বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম বরগুনায় গণপূর্ত বিভাগের জলাশয় অবৈধভাবে দখল করে মাছ চাষ বগুড়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু ঘোড়াঘাটে বালু বোঝাই ট্রাকে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ সাভারে টায়ার পুড়িয়ে পরিবেশ দূষণ, ৫টি কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত

নাসিরনগরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে নারীসহ আহত ৩৫

শিমুল নন্দী, ব্রাক্ষণবাড়িয়া

ব্রাক্ষণবাড়িয়া নাসিরনগরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু‘পক্ষে সংঘর্ষে নারীসহ প্রায় ৩৫ জন আহত হয়েছে। আজ বুধবার সকালে চাতলপাড় ইউনিয়নের ফকিরদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকালে ফকিরদিয়া গ্রামের ছোট ছোট ছেলেরা ক্রিকেট খেলতে চাইলে করোনা ভাইরাসের কথা বলে স্থানীয় সেচ্ছাসেবক কয়েকজন এতে বাঁধা দেয়। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে দু‘পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।এর জের ধরে আজ বুধবার সকালে ফকিরদিয়া মুন্সী বাড়ির শাহ হোসেনের লোকজন ও সরকার বাড়ির আলমগীর মিয়া লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। দু‘ঘন্টাব্যাপি এ সংঘর্ষ চলাকালে উভয়পক্ষই দেশীয় অস্ত্রশস্ত্র ব্যবহার করে।

এসময় কয়েকটি বাড়িঘরে ভাংচুরের ঘটনা ঘটে। সংবাদ পেয়ে চাতলপাড় তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। সংঘর্ষে উভয়পক্ষে প্রায় ৩৫ লোক আহত হয়।

আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় রাকিব সরকার(২৫)ও কাইয়ুম সরকারকে(৩০) জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। বাকি ১৯ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

চাতলপাড় তদন্ত কেন্দ্রের ইনচার্জ রঞ্জন কুমার ঘোষ ঘটনার সত্যতা স্বীকার করে জানায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু‘পক্ষে সংঘর্ষের ঘটনা ঘটে। তবে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এখনো কোন পক্ষ মামলা দায়ের করেনি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ