বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:৫০ পূর্বাহ্ন

নাসিরনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রলীগ নেতার মৃত্যু

শিমুল নন্দী, ব্রাহ্মণবাড়ীয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুর রাজ্জাক (২৫) নামে এক ছাত্রলীগ কর্মীর মৃত্যু হয়েছে।৭ মে ২০২০ রোজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় সদর ইউনিয়নের পশ্চিম পাড়ায় ঘরের টিনের বেড়ার সাথে জড়ানো তার হাত লেগে এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে।

নিহত অাব্দুর রাজ্জাক উপজেলার সদর ইউনিয়নের রফিকুল ইসলামের ছেলে। তিনি নাসিরনগর উপজেলা সদর ছাত্রলীগের আহবায়ক ছিলেন। তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য বি এম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি শোক প্রকাশ করেন।

স্থানীয়রা জানায়,সকাল থেকে বিকেল পর্যন্ত বাড়িতে থাকা ধান শুকিয়ে গোসল করার প্রস্তুতি নিচ্ছিলেন রাজ্জাক। পরে বাড়ির পাশে একটি গাছের সঙ্গে জড়ানো তারে কাপড় রাখতে যান তিনি। গাছের তারটি ঘরের বিদ্যুতের তারের সঙ্গে লাগানো ছিল। তখন অসাবধানতাবশত তার হাত বিদ্যুতের তারের সাথে লেগে যায়। সঙ্গে সঙ্গে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নাসিরনগর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ সাজেদুর রহমান বলেন, ‘বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রলীগ নেতা অাব্দুর রাজ্জাকের হয়েছে বলে শুনেছি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স