রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৫:২৩ পূর্বাহ্ন

নিখোঁজ কৃষকের লাশ ভুট্রা খেত থেকে উদ্ধার

রুহুল আমিন, মানিকগঞ্জ

মানিকগঞ্জ সিংগাইরে নিখোঁজ হওয়া কৃষক আব্দুর রশিদ(৪০) এর লাশ চকের এক ভুট্রা ক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ।
শনিবার (৪ই এপ্রিল)দুপুর ১২ দিকে সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নের চালিতা পাড়া এলাকার মেসার্স হানিফ বিক্সের অদূরে চকের এক ভুট্রা ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত আব্দুর রশিদ সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নের মানিকনগর গ্রামের মোঃ সমসের আলী ফকিরের ছেলে।

নিহতের ছোট ভাই জানান,গত ২৬ মার্চ সকাল বেলা পার্শ্ববর্তী এলাকার পুকুরে মাছ ধরতে যায়। রাতে সে বাড়িতে না ফিরলে বিভিন্ন জায়গায় খোঁজ করাসহ ফেসবুকে ছবি সহ হারানো বিজ্ঞপ্তি দেওয়া হয়। হঠাৎ কিছু দিন পর শুনতে পাই আমার ভাইয়ের লাশ পার্শ্ববর্তী এলাকার চালিতা পাড়া গ্রামের চকের ভিতর এক ভুট্রা ক্ষেতে পাওয়া গেছে। তিনি আরো বলেন,জানামতে আমার ভাইয়ের কোন শত্রু নেই।

স্থানীয় সুত্রে জানা য়ায়, চকের ভিতর এক ভুট্রা ক্ষেতে ইট ভাটার এক মহিলা শ্রমিক লাশ দেখতে পেযে ইট ভাটার মালিক হানিফকে জানালে তিনি স্থানীয় চেযারম্যান মোঃ সওকত হোসেন বাদলকে জানালে সে শান্তিপুর ফাঁড়িকে অবগত করে। পরে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তে জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হযেছে।

ঘটনাস্থল পরিদর্শন করেন সিংগাইর সদর সার্কেল মোঃ আলমগীর হোসেন, ওসি আব্দুর সাত্তার মিয়া, ওসি (তদন্ত) মোঃহাবিবুর রহমান। পুলিশের ধারণা নিখোঁজের পর পরই হত্যা করে ফেরে য়েতে পারে দুস্কৃতকারীর্। এ  ব্যাপারে মামলার প্রস্ত্ততি চলছে বলেও জানান শান্তিপুর ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ লুৎফর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ