মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১২:৩৫ অপরাহ্ন

নিজ অর্থায়নে আটা বিতরণ ইউপি সদস্যের

রবিউল ইসলাম, শেরপুর নালিতাবাড়ী প্রতিনিধি

শেরপুরের নালিতাবাড়ীতে আজ সকালে সামাজিক দুরুত্ব বজায় রেখে এক ইউপি সদস্যের নিজস্ব অর্থায়নে,ব্যক্তি উদ্যোগে গরিব অসহায় দারিদ্র্য পরিবারের মাঝে ভোগ্যপণ্য আটা বিতরণ করেন।

তথ্যসূত্রে জানতে পারি, পোড়াগাও ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ক্যাবল নেটওয়ার্ক ব্যবসায়ী রহুল আমিন মেম্বার নিজ উদ্যোগে, নিজ অর্থায়নে একশত অধিক পরিবারে মাঝে পাচঁ কেজি করে আটা বিতরণ করেন। তার ওয়ার্ডের যোগ্য ব্যক্তিদের মাঝেই, যাচাই-বাছাই করে অসহায়দের হাতে এই সামান্য সহযোগিতা নিজ হাতে তুলে দেন।

বিতরণকালে রহুল মেম্বার সকলের উদ্দেশ্যে বলেন,আমি ইউপি সদস্য হয়ে সরকারের পাশাপাশি ব্যক্তিগত ভাবে আপানাদের পাশে আছি ও থাকবো এবং পরবর্তীতে এরকম সাহায্যের হাত আরও বারিয়ে দিবো ইনশাআল্লাহ।এ সময়ে উপস্থিত হয়ে সাহায্য করেন,২নং ওয়ার্ডের আওমীলীগের সভাপতি আব্দুরুফ,সাংগঠনিক সম্পাদক ফিরুজ,গ্রাম পুলিশ রমজান,হাবিবুর ও এলাকার ছাত্র জুয়েল মিয়া।

উল্লেখ্য, করোনার এই দূর সময়ে অঘোষিত লকডাউন এর কারনে মানুষ খাদ্য সংকট হয়ে পরছে আর এই খাদ্য যোগান দিতে সারা দেশে সরকারের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগ পর্যায়ে সকল সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন বিভিন্ন সামাজিক অংগসংঠন ও ব্যক্তিগত ভাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ