বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:২১ অপরাহ্ন

নেত্রকোণায় জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্টিত হয়েছে

শেখ ইমরান আল আমিন,নেত্রকোনা প্রতিনিধি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিব বর্ষ উদযাপনের প্রস্তুতির অংশ হিসেবে নেত্রকোণা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শনিবার (১৭ অক্টোবর) দুপুরে অনুষ্ঠিত হয়েছে।

নেত্রকোণা জেলা পাবলিক হলে অনুষ্ঠিত এই বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলির সদস্য বেগম মতিয়া চৌধূরী এমপি।

নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সভাপতি জনাব আলহাজ্ব মতিয়র রহমান খানের সভাপতিত্বে বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব শফিউল আলম চৌধূরী নাদেল,(সাংগঠনিক সম্পাদক,বাংলাদেশ আওয়ামীলীগ), জনাব অসীম কুমার উকিল এমপি, জনাব মারুফা আক্তার পপি (সদস্য,কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, বাংলাদেশ আওয়ামী লীগ), উপাধাক্ষ রেমন্ড আরেং ((সদস্য,কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, বাংলাদেশ আওয়ামী লীগ)। উক্ত সভায় সঞ্চালক হিসেবে দায়িত্ব পালন করেছেন জনাব আশরাফ আলী খান খসরু (এমপি ও মাননীয় সমাজকল্যান প্রতিমন্ত্রী)।

এই বর্ধিত সভায় নেত্রকোণার সংরক্ষিত আসনের এমপি জনাব হাবিবা রহমান খান শেফালী সহ নেত্রকোণা জেলা উপজেলা পর্যায়ের সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন । এছাড়াও ভার্চুয়াল সভায় অংশগ্রহন করেন ডা: দিপু মনি (এমপি ও মাননীয় শিক্ষামন্ত্রী)
উক্ত বর্ধিত সভায় ব্যাক্তিগত সকল স্বার্থ উপেক্ষা করে দলীয় স্বার্থ তথা জাতীয় স্বার্থের জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে। সকল অন্যায়,দুর্নীতির বিরুদ্ধে আপোসহীন ভাবে সকলকে কাজ করার আহ্বান জানানো হয়েছে।

ডা: দিপু মনি ভার্চুয়াল সভায় অংশগ্রহন করে বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে অন্তরে ধারন করে কাজ করতে হবে। সকল দলীয় কোন্দল এড়িয়ে দলের জন্য কাজ করতে বলেন এবং দলীয় কোন্দলে যদি কেউ দলের বিরোধিতা করে তাহলে তার জন্য চরম শাস্তির হুশিয়ারি দেন।

প্রধান অতিথি বেগম মতিয়া চৌধূরী বলেন, সমাজে বর্তমানে ধর্ষণ একটি বড় ব্যাধিতে পরিনত হয়েছে। তাই দলমত নির্বিশেষে সকলকে এই ধর্ষণ নামক ব্যাধির বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে বলেছেন এবং কারো অপকর্মের জন্য সরকার যাতে প্রশ্নবিদ্য না হয় সেদিকে সকলকে সজাগ থাকতে বলেছেন। কেউ কোনো অপরাধ করলে তাকে ছাড় দেওয়া হবে না। তিনি আরো বলেছেন যে,ব্যাক্তিগত স্বার্থকে উপেক্ষা যিনি দলের জন্য কাজ করবেন তাকেই কমিটিতে নেতৃত্বের সুযোগ দেওয়া হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ