বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৮:৫৪ পূর্বাহ্ন

পটুয়াখালীতে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয় ৩০৬ মেট্রিকটন চাল ও ১৪ লাখ টাকা বরাদ্দ

আব্দুল আলীম খান, পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালী জেলায় ৩০৬ মেট্রিক টন চাল ও ১৪ লাখ টাকা বরাদ্দ দিয়েছে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়। ৩০ মার্চ সোমবার সকালে দিকে পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে করোনাভাইরাসের সর্বশেষ পরিস্থিতি নিয়ে জেলা কমিটির সভায় এ তথ্য নিশ্চিত করা হয়।

পটুয়াখালীর জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সভায় পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শাহজাহান মিয়া, পটুয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান মোহন, পটুয়াখালী পৌর মেয়র মহিউদ্দিন আহমেদ, সিভিল সার্জন জাহাঙ্গীর আলম, পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার আব্দুল মতিন, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান সহ কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

পটুয়াখালীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হেমায়েত উদ্দীন জানান, পটুয়াখালী সদর উপজেলায় ৪৭ মেট্রিক টন চাল এবং ২ লাখ ৪০ হাজার টাকা, বাউফল উপজেলায় ৪৩ মেট্রিক টন চাল এবং নগদ ২ লাখ টাকা, কলাপাড়া উপজেলায় ৪৩ মেট্রিক টন চাল এবং ২ লাখ টাকা, গলাচিপা উপজেলায় ৪৩ মেট্রিক টন চাল এবং ২ লাখ টাকা, দশমিনা উপজেলায় ৩৪ মেট্রিক টন চাল এবং ১ লাখ ৪৫ হাজার টাকা, দুমকি উপজেলায় ২৮ মেট্রিক টন চাল এবং ১ লাখ ৩০ হাজার টাকা, মির্জাগঞ্জ উপজেলায় ৩৪ মেট্রিক টন চাল এবং ১ লাখ ৪৫ হাজার টাকা, রাঙ্গাবালী উপজেলায় ৩৪ মেট্রিক টন চাল এবং ১ লাখ ৪৫ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়েছে।

সংশ্লিষ্ট উপজেলা প্রশাসন প্রতি পরিবারের জন্য ১০ কেজি চাল, ৫ কেজি আলু এবং ২ কেজি করে ডাল বিতরণ করবে বলে জানায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স

Shares