রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:৫৭ অপরাহ্ন

পটুয়াখালীতে সরকারি ৪২ মেট্রিক টন চালসহ আটক ২

আব্দুল আলীম খান, পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীর বাউফলে সরকারি ৪২ মেট্রিক টন চাল জব্দসহ চাল ব্যবসায়ী শাহাজাহান (৩৫) ও ট্রলার মালিক জয়নাল চৌকিদারকে আটক করেছে পুলিশ।

১৫ এপ্রিল বুধবার সকাল সাড়ে আটটার সময় উপজেলার বগা বন্দরের একটি গোডাউনে চাল উঠানোর সময় পুলিশ ট্রলারসহ চাল জব্দ করে।

খাদ্য অধিদপ্তরের সিলকৃত বস্তা ভর্তি চালগুলো বগা বন্দর সংলগ্ন উত্তর পাশের খালে নোঙ্গর করা একটি ট্রলার থেকে শ্রমিকরা স্থানীয় চাল ব্যবসায়ী শাহজাহানের গোডাউনে নিচ্ছিল।

এব্যাপারে পটুয়াখালী বাউফল সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃফারুক হোসেন জানান, সকালে খবর পেয়ে পুলিশ বগা বন্দরে অভিযান চালায়। বন্দরের উত্তর পাশের গলিতে শাহজাহান নামের এক চাল ব্যবসায়ীর গোডাউনে ট্রলার থেকে লেবাররা চাল উঠানোর সময় ৪২মেট্রিক টন চাল জব্দ করা হয়। বস্তায় খাদ্য অধিদপ্তরের সিল রয়েছে। তিনি আরো জানান চালগুলো বগা বন্দরের চাল ব্যবসায়ী শাহজাহান হিজলা থেকে ক্রয় করেছেন বলে জানা গেছে।

এ ব্যাপারে পটুয়াখালী পুলিশ সুপার মোঃ মইনুল হাসান জানান, সরকারি ১৪’শ বস্তা চাল জব্দ করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে ট্রলার ভর্তি চাল বরিশালের হিজলা এলাকা থেকে নিয়ে আসা হয়েছে। এসময় ট্রলার মালিক জয়নাল চৌকিদার, চাল ব্যবসায়ী শাজাহানকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য চাল উত্তোলনের কাজে নিয়োজিত ১০ জন লেবারকে থানায় নিয়ে যাওয়া হয় ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ