সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন

পটুয়াখালী জেলা সাংবাদিক কল্যাণ পরিষদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন।
আব্দুল আলীম খান, পটুয়াখালী প্রতিনিধি / ১২৮ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ০২ অগাস্ট ২০২১

পটুয়াখালী জেলা সাংবাদিক কল্যান পরিষদের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমানের ব্যাক্তিগত উদ্যোগে ২ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকার সময় তার নিজ বসত বাড়ি সদর উপজেলার বদরপুর ইউনিয়নের মিঠাপুর ও শিয়ালী গ্রামে সঠিক দূরত্ব বজায় রেখে ১৩০টি হতদরিদ্র পরিবারের মাঝে চাল,ডাল,ভজ্য তেল,পিঁয়াজ ও সাবান বিতরন করেন।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমানের পিতা বীর মুক্তিযোদ্ধা অবসর প্রাপ্ত ব্যাংক কর্মকর্তা আলহাজ্ব আব্দুল লতিফ হাওলাদার ও জেলা সাংবাদিক কল্যান পরিষদের সাধারণ সম্পাদনা, সহ সভাপতি, সাংগঠনিক সম্পাদক, প্রচার সম্পাদক,কার্য নির্বাহী সদস্য এবং এলাকার গন্যমান্য ব্যক্তিরা।

ত্রানের সার্বিক বিষয়ে জেলা সাংবাদিক কল্যান পরিষদের সভাপতি গণমাধ্যমকে জানান, চলমান করোনা ভাইরাস আতংকে গোটা বাংলাদেশের খেটে খাওয়া দিনমজুর হতদরিদ্র মানুষ গুলো পড়েছে খাদ্য সংকটে। তাই আমার সাধ্য অনুযায়ী পাশে দাঁড়িয়েছি এই হতদরিদ্র মানুষ গুলো পাশে। তিনি আরো বলেন আমি সমাজের বিত্তশালীদের অনুরোধ করছি আপনারা সকলে এই মহাদুর্যোগে সাধারণ হতদরিদ্র মানুষ গুলো জন্য মানবতার হাত বাড়িয়ে দিন।

এ বিষয়ে গ্রামের সাধারণ মানুষ গুলো সাংবাদিকদের জানান, আপনারা ছাড়া এখন পর্যন্ত কোনো রাজনৈতিক নেতা কিম্বা সরকারি কোন ব্যক্তিরা আমাদের পাশে দাঁড়ায়নি। এবং তারা বিস্ময় প্রকাশ করে বলেন সাংবাদিক ভাইয়েরা তাদের নিজ খরচে আমাদের পাশে দাঁড়িয়ে সহানুভূতির দৃষ্টান্ত স্থাপন করলেন। আমরা তাদের জন্য দোয়াকরি এবং যে পরিমাণ ত্রান বিতরণ করেছেন তাতে করে দুই থেকে তিনহাজার মানুষ উপকৃত হবেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares