বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:২৯ পূর্বাহ্ন

পটুয়াখালীতে দ্বিতীয় করোনা রোগী সনাক্ত

আব্দুল আলীম খান, পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীতে দ্বিতীয় করোনা রোগী সনাক্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন। প্রতিষ্ঠানিক কোয়ারাইন্টাইনে থাকা পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা.আবদুল মতিন ও পটুয়াখালী মেডিকেলের সহযোগী অধ্যাপক ডা.মশিউর রহমানকে কোয়ারাইন্টাইন থেকে মুক্তি দেয়া হয়েছে।

পটুয়াখালীর সিভিল সার্জন ডা.মো.জাহাঙ্গীর আলম জানান,দুমকী উপজেলায় নারায়নগঞ্জ ফেরত গার্মেন্টস কর্মী মো.দুলাল চৌকিদার(৩০) গত ৯ এপ্রিল করোনায় আক্রান্ত হয়ে মারা যান। ১০ এপ্রিল তার পরিবার পরিজনসহ ৮টি নমুনা পরীক্ষার জন্য ঢাকায় প্রেরন করা হয়। আজ রবিবার বিকেলে জানা গেছে মৃত দুলালের বোন খাদিজার করোনা রিপোর্ট পজিটিভ। আগেই তাদের বাড়ি লক ডাউন করা হয়েছে।

তিনি আরো জানান,এছাড়া বরগুনা উপজেলার আমতলী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি জিএম দেলোয়ার করোনা আক্রান্ত হয়ে মারা যান। মৃত্যুর আগের দিন বুধবার তিনি পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট্য হাসপাতালে চিকিৎসা সেবা নিতে আসেন। তত্ত্ববধায়কের কক্ষে তার চিকিৎসা প্রদান করেন পটুয়াখালী মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ও মেডিসিন বিশেষজ্ঞ ডা.মশিউর রহমান।

এ সময় ল্যাব টেকনিশিয়ান আবদুর রশিদ তার নমুনা সংগ্রহ করেন। শুক্রবার তার রিপোর্ট পজেটিভ আসায় তত্ত্ববধায়ক ডা.আবদুল মতিন,ডা.মশিউর রহমান এবং ল্যাব টেকনিশিয়ান আবদুর রশীদকে প্রতিষ্ঠানিক কোয়ারাইন্টাইনের নির্দেশ দেন জেলা প্রশাসন। তাদের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় প্রেরন করা হলে আজ রবিবার বিকেলে তাদের তাদের রিপোর্ট নেগেটিভ আসায় তাদের কোয়ারাইন্টাইন থেকে মুক্তি দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ