বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০১:১২ অপরাহ্ন
শিরোনাম :
শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম বরগুনায় গণপূর্ত বিভাগের জলাশয় অবৈধভাবে দখল করে মাছ চাষ বগুড়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু ঘোড়াঘাটে বালু বোঝাই ট্রাকে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ সাভারে টায়ার পুড়িয়ে পরিবেশ দূষণ, ৫টি কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত

পত্নীতলায় আগুন লেগে মুদি দোকান ভস্মীভূত

রাব্বী হোসাইন, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর পত্নীতলায় ইলেকট্রিক শর্ট সার্কিট হতে আগুন লেগে মুদি দোকান পুড়ে ভস্মীভূত প্রায় ৫ লাখ টাকার ক্ষতি।

শনিবার ২১ আগষ্ট দিবাগত রাত আনুমানিক ১১ টার দিকে আমাইড় ইউনিয়নের সিধাতৈল গ্রামের একটি স্থানীয় দোকানে ইলেকট্রিক শর্ট সার্কিট হতে আগুন লেগে পুরো দোকান মূহুর্তের মধ্যে পুড়ে ভস্মীভূত । দোকানের আশে পাশের বাসায় ও এই আগুন ছড়িয়ে পড়ে।

স্থানীয় প্রতক্ষদর্শীরা জানান আগুন আগুন চিৎকার শুনে আমরা ঘুম থেকে উঠে এসে আগুন জ্বলছে দাউ দাউ করে ।ঘটনার সাথে সাথেই ফায়ার সার্ভিস ও বিদ্যুৎ অফিসে খবর দেওয়া হয়। বিদ্যুৎ অফিস অনেক পরে লাইনটি বন্ধ করেন এবং ফায়ার সার্ভিসও পরে আসে ততক্ষণে মুদি দোকানের সকল মালামাল ও আসবাব পত্র পুড়ে ছাই।

দোকানে মালিক সুজন মালী বলেন দোকানে মুদি মালামাল ও কীটনাশক, সার সহ আনুমানিক প্রায় ৫ লক্ষ টাকার পণ্য ছিল, তিনি আরও বলেন সে অত্যন্ত গরীব মহাজনের নিকট ধারবাকিতে মালামাল ক্রয় করেছেন এবং বিভন্ন প্রতিষ্ঠান হতে ঋণ নিয়ে পুজি গঠন করেছেন এখন তিনি হতাশাগ্রস্থ কিভাবে মহাজনের ও পাওনাদারের টাকা ফেরত দিবেন এবং সংসার চালাবেন।

পন্তীতলা ফায়ার সার্ভিস ইনচার্জ মোঃসাইদুর রহমান বলেন খবর পেয়ে সাথে আমরা ঘটনাস্থলি পৌঁছেছি, তিনি দোকানের ক্ষয়ক্ষতির প্রতিবেন করেছেন। আগুনের উৎপত্তি  ইলেকট্রিক শর্ট সার্কিট এর কারনে এবং এতে দোকান ও দোকানের সম্পূর্ণ মালামাল পুড়ে ছাই, পাশের বাসারও ব্যাপক ক্ষতি হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ