শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুর মহানগর ২২ নং ওয়ার্ডে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা গাজীপুর মহানগরের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুস সোবাহান সকলের দোয়া চায় ব্যাংকে ঋণ থাকা অবস্থায় ব্যবসায়ীর মৃত্যু: ৯ বছর পর চাপে ভুক্তভোগী পরিবার মাগুরায় ৮ দিন পর যুবকের মস্তকবিহীন লাশের মাথা ও পা উদ্ধার গাজীপুরে স্বাস্থ্যবিধি মেনে স্কুল কলেজ খোলার জন্য মানববন্ধন। মাগুরায় পরিত্যক্ত পুকুরে মিললো যুবকের টুকরো টুকরো লাশ বশেমুরবিপ্রবিতে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, স্বেচ্ছায় অব্যহতি গাজীপুরে ভোগরা বাইপাসে স্ট্রোকে আম বিক্রেতার মৃত্যু গাজীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকের মৃত্যু শেরপুরে নকল সোনার বারসহ ২ প্রতারক গ্রেফতার

পবিপ্রবি’র ভেটেরিনারি স্টুডেন্টস এর পাশে ভি.এস.এ. পরিবার

শেখ কামরুজ্জামান, পবিপ্রবি

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি)-এর এনিম্যাল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের ভেটেরিনারি স্টুডেন্টদের পেশাদার সংগঠন “ভেটেরিনারি স্টুডেন্ট এসোসিয়েশন (ভিএসএ)”। উক্ত সংগঠন এর উদ্যোগে প্রতি বছর “বিশ্ব ভেটেরিনারি দিবস” পালিত হয়। কিন্তু এ বছর বিশ্বব্যাপী করোনা মহামারীর কারনে বিশ্ববিদ্যালয়ে “বিশ্ব ভেটেরিনারি দিবস” পালন করা সম্ভব হয় নাই।

তাই ভেটেরিনারি স্টুডেন্ট এসোসিয়েশন-পবিপ্রবি শাখা এক অভাবনীয় উদ্যোগ গ্রহন করেছেন। সংগঠনের সহ-সভাপতি সুরঞ্জন ঢালী এবং সাধারণ সম্পাদক মোঃ ফেরদৌস পিয়াল এক অফিশিয়াল বিজ্ঞপ্তিতে উক্ত উদোগের কথা জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, “ এত দ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সারাবিশ্বের ন্যায় আমাদের দেশেও করোনা ভাইরাসের মহামারী দেখা দেওয়ায় এ বছরের “বিশ্ব ভেটেরিনারি দিবস” (২৫ এপ্রিল, ২০২০) উদযাপন উপলক্ষে প্রস্তাবিত সকল অনুষ্টান (র‍্যালি, সেমিনার, ফ্রি প্রানী চিকিৎসা ক্যাম্পেইন, সাংস্কৃতিক অনুষ্ঠান ইত্যাদি) স্থগিত করা হয়। উক্ত দিবসটি পালনের জন্য বরাদ্দকৃত অর্থ (ভি.এস.এ ফান্ড) ও আমাদের ভেট শিক্ষকদের অনুদানকৃত অর্থ একত্র করে আমরা আর্থিক ভাবে অস্বচ্ছল (ডিভিএম) ছাত্রছাত্রীদের মাঝে বিতরণ করার সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। আমাদের ফান্ডকে আরো সমৃদ্ধ করার লক্ষ্যে সম্মানিত দাতাব্যক্তি ও প্রতিষ্ঠানকে বিশেষকরে PSTU Vet Alumni-দের অনুরোধ করছি এ দূর্যোগের দিনে তাদের স্নেহের অনুজদের পাশে দাঁডাতে। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আমাদের সন্মানিত ভেট শিক্ষকমণ্ডলীদের এই দূর্যোগের দিনে ছাত্র-ছাত্রীদের পাশে থাকায়। সবাই ঘরে থাকুন, নিরাপদ থাকুন।”

উল্লেখ্য আর্থিক সমস্যাগ্রস্থ ছাত্র-ছাত্রীদের অনুদান পেতে আমাদের সন্মানিত কোষাধ্যক্ষ ও সভাপতি স্যারদের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

প্রফেসর ড. মোঃ আহসানুর রেজা
সভাপতি
ভি.এস. এ, পবিপ্রবি
মোবাইলঃ ০১৭১১৪০৭৫৫৪
ইমেইলঃ reza@pstu.ac.bd

ড. মোহাম্মদ তফাজ্জেল হোসেন
কোষাধ্যক্ষ
ভি.এস.এ, পবিপ্রবি
মোবাইলঃ ০১৭৬১৯০৪০২৯
ইমেইলঃ tufazzal84@gmail.com

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স