বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১১:৫২ পূর্বাহ্ন

পর্দা নামল ইবি বই ও প্রযুক্তি উদ্ভাবনি মেলার

আব্দুল হাদী, ইবি প্রতিনিধি

২১ শে ফেব্রুয়ারিতে শুরু হয় ইবি বই ও প্রযুক্তি উদ্ভাবনী মেলা ২০২০। তিন দিন ব্যাপী এই মেলার আজ ছিল তৃতীয় ও শেষ দিন। জানা যায়, শেষদিনে বই প্রেমি ও বই ক্রেতাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। কেউ এসেছেন আত্মার খোড়াক বই কিনতে আবার কেউবা এসেছেন প্রিয়জনকে শ্রেষ্ঠতম সম্পদ বই উপহার দিতে।

 

জানা যায়, ষ্টল সজ্জা ও বই সংগ্রহের ভিত্তিতে শ্রেষ্ঠ তিন ষ্টলকে পুরষ্কৃত করা হবে । ১ম স্থান অধিকার করে, ফাইন্যান্স ও ব্যাংকিং বিভাগ, দ্বিতীয় স্থান অর্জন করে উন্নতর অধ্যয়ন বিভাগ এবং তৃতীয় স্থান অর্জন করে বাংলা বিভাগ।

 

আরও জানা যায়, উন্নত প্রযুক্তি উদ্ভাবনের ভিত্তিতে বিজ্ঞান মানুষদের শ্রেষ্ঠ তিন বিভাগ কে পুরুষ্কৃত করা হয়। ১ম স্থান অধিকার করে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ, পরপর টানা তিনবার প্রথম স্থান অর্জন করে আসছে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ। দ্বিতীয় স্থান অর্জন করে ফলিত পুষ্টি ও খাদ্য বিভাগ এবং তৃতীয় স্থান অর্জন করে বায়োটেক এন্ড জেনেটেইক ইঞ্জিনিয়ারিং বিভাগ।

 

বিজয়ি বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন ইবি উপাচার্য প্রফেসর ড. হারুন রাশীদ আশকারী, উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. শাহীনুর রহমান, মাননীয় ট্রেজারার প্রফেসর ড. সেলিম ত্বোহা সহ আরো অনেকে।

 

জানা যায়, বিকাল ৪ টা থেকে সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়। এতে অংশগ্রহণ করে বিভিন্ন হল, ইবি ডিবেট সোসাইটি এবং অন্যান্য সংগঠন। উপ-উপাচার্য প্রফেসর ড. শাহীনুর রহমান স্যার ও গান পরিবেশনা করেন মঞ্চে। এভাবে আনন্দঘন পরিবেশে পর্দা নামে ইবি বই ও প্রযুক্তি উদ্ভাবনি মেলা-২০২০ এর ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ