বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১১:২৬ পূর্বাহ্ন

পল্লী বিদ‌্যু‌তের কর্মকর্তার বিরু‌দ্ধে শিশু ধর্ষনের অ‌ভি‌যোগ

তুহিন আহমেদ, খুলনা থেকে

খুলনা নগরীর আড়ংঘাটা এলাকার আড়ংঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্রী (৯) কে ধর্ষণের অ‌ভি‌যোগ পাওয়া গে‌ছে।

অ‌ভিযুক্ত মোঃ আকতার হোসেন (৪৫) পল্লী বিদ‌্যু‌তের ইনফোর্সমেন্ট কো অর্ডিনেটর পদে চাকরি করে। তা‌কে আড়ংঘাটা লতা বাইপাস মোড় এলাকা থেকে তাকে গ্রেফতা‌র করেছে আড়ংঘাটা থানা পুলিশ।

শিশু‌টিকে উদ্ধার ক‌রে শুক্রবার সন্ধ‌্যায় খুলনা মে‌ডিকেল ক‌লেজ হাসপাতা‌লের ওয়ান স্টপ ক্রাই‌সিস সেন্টার (ও‌সি‌সি‌)তে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে।

শিশুটির প‌রিবা‌র জানায়, শুক্রবার (১‌লা মে) সকাল সাড়ে ১০টার দিকে মোঃ আকতার হোসেন (৪৫) শিশু‌টিকে ফুসলিয়ে আড়ংঘাটা দক্ষিণপাড়া প্রিন্স মেম্বরের বাড়ির পশ্চিমপাশে নিজ বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এঘটনাটি সন্ধ্যায় ভিকটিমের অবস্থা গুরুতর হলে জানাজানি হয়। তি‌নি বা‌গেরহা‌টে পল্লী বিদ‌্যুৎ অ‌ফি‌সে কর্মরত আছেন।

এ‌ বিষ‌য়ে আড়ংঘাটা থানার অফিসার ইনচার্জ কাজী রেজাউল করিম জানান, ভিক‌টিম‌কে হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। মামলার প্রস্তু‌তি চলছে।

তবে অভিযু্ক্ত আকতার ধর্ষনের কথা অস্বীকার করে বলেন, তার পরিবার এবং শশুরাড়ির আত্মীয় স্বজন জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে তার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট তথ্য দিয়ে ষড়যন্ত্র করে তাকে ধর্ষণ মামলায় ফাঁসানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ