বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৪:৪৩ অপরাহ্ন

পাগল ছেলের আঘাতে প্রতিবন্ধী পিতার মৃত্যু

মোরশেদ আলম, যশোর প্রতিনিধি

যশোর মনিরামপুরে পাগল ছেলের শাবলের আঘাতে মৃত্যু হল প্রতিবন্ধী পিতার। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

একই সময় হত্যাকারী পাগলকে আটক করেছে পুলিশ। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায় বুধবার দুপুর দুইটার দিকে মনিরামপুর উপজেলার আটঘরা গ্রামের ছায়েল উদ্দীন(৭০) ঘরের বারান্দায় খাটের উপরে নামাজ আদায় করছিলো।

এসময় তার পাগল ছেলে (২৫) লোহার সাবল দিয়ে পিতার মাথায় দুটি ও হাতে একটি আঘাত করলে ঘটনাস্থলে লুটিয়ে পড়ে।ঐ সময় পাগল ছেলেকে ঘরের ভিতরে আটকে শিকল দিয়ে বেঁধে রাখে।

এবং রক্তাক্ত জখম অবস্থায় মৃত্যুপ্রায় ভেবে পরিবারের লোকজন ছায়েল উদ্দিনকে উদ্ধার করে খুলনা মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। যাওয়ার পথিমধ্যে ছায়েল উদ্দীন মারা গেলে বাড়িতে ফেরত নিয়ে আসে।

থানা পুলিশ সংবাদ পেয়ে ওসি রফিকুল ইসলাম, তদন্ত ওসি শিকদার মতিউর রহমান ঘটনাস্থলে আসেন।পরপরি (সার্কেল) এএসপি সৈয়েব হাসান ঘটনাস্থলে আসেন।
পরে পলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। একইসময় পাগল ছেলে ইদ্রিস ২৫ কে আটক করে নিয়ে যায়।এবিষয়ে ওসি রফিকুল ইসলাম জানায় লাশটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

লোহার সাবল ও রক্ত মাখা কাপড় জব্দ করা হয়েছে। হত্যাকারী পাগল ইদ্রীস কে আটক করা হয়েছে।তিনি আরো জানান ইতিপূর্বে মেন্টাল ডাক্তার দ্বারা ইদ্রিস কে চিকিৎসা করানো হয়েছে। যার কাগজপত্র রয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা রেকর্ড করা হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স