শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৮:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম

পাথরঘাটায় দুলাভাইয়ের মারধরে শ্যালকের মৃত্যুর অভিযোগ

কে. এম রিয়াজুল ইসলাম, বরগুনা

পারিবারিক কলহের জের ধরে দুলাভাইয়ের বিরুদ্ধে শ্যালককে হত্যার অভিযোগ উঠেছে। মৃত ব্যক্তির নাম মো. নুরুল ইসলাম (৫৫)। সে রুহিতা গ্রামের মৃত আনোয়ার উল্যাহর ছেলে। মরদেহ ময়না তদন্তের জন্য পুলিশ বরগুনা মর্গে পাঠিয়েছে।

এর আগে বুধবার (২৯ এপ্রিল) রাত পৌনে ১০টার দিকে বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার সদর পাথরঘাটা ইউনিয়নের রুহিতা গ্রামে।

মৃত নুরুল ইসলামের ভাগ্নে মো. মাসুদ জানান, কয়েকদিন ধরে মামা নুরুল ইসলাম তার মাকে খাবার দেয়নি এমন খবর শুনে তার দুলাভাই মো. জাফর তার ছেলে রিমনের দ্বারা ৮০ বছরের বৃদ্ধ শাশুড়ি আম্বিয়া বেগমকে খাবার পাঠিয়ে দেয়। এ নিয়ে উভয়ের মধ্যে কথাকাটি হয়। এক পর্যায় দুলাভাই মো. জাফর ও শ্যালক নুরুল ইসলামের মধ্যে ধস্তাধস্তি হয়। হঠাৎ নুরুল ইসলাম অসুস্থ্য হয়ে পড়লে তাৎক্ষনিক পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। ভাগ্নে মাসুদ আরও জানান, তার মামা নুরুল ইসলামের অনেকদিন ধরে হার্টের রোগি ছিলেন।

স্থানীয় ইউপি সদস্য মো. খলিলুর রহমান বলেন, আমরা যতটুকু জানতে পেরেছি পারিবারিক বিরোধের জের ধরে এমন ঘটনা ঘটেছে। তবে মৃত ব্যক্তির শরীরের কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের প.প. কর্মকর্তা মোহাম্মদ আবুল ফাত্তাহ বলেন, হাসপাতালে আসার আগেই মৃত্যূ হয়। তবে শরীরে কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি। ময়না তদন্ত ছাড়া কারণ এ মুহুর্তে বলা যাচ্ছেনা।

পাথরঘাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহাবুদ্দিন বলেন, রাতেই পুলিশ গিয়ে মরদেহ থানায় নিয়ে এসেছে। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকালে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ