শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:১২ পূর্বাহ্ন

পাথরঘাটায় ইয়াবাসহ দুই মাদক ব্যাবসায়ী আটক

কে এম রিয়াজুল ইসলাম, বরগুনা

বরগুনার পাথরঘাটায় ২০ ইয়াবাসহ দুজনকে আটক করা হয়েছে। শনিবার (৩০ মে) রাত ১১টার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের বাইনচটকী ফেরিঘাট এলাকা থেকে আটক করে কোস্টগার্ড।

আটককৃতরা হলো, কাকচিড়া ইউনিয়নের আমতলী এলাকার রিপন জোমাদ্দারের ছেলে তানভির জোমাদ্দার (১৯) ও দেলোয়ার পহলানের ছেলে নাঈম পহলান (২৬)।

কোস্টগার্ডের পাথরঘাটা স্টেশন কমান্ডার লে. মেহেদি হাসান বলেন, বরগুনা থেকে পাথরঘাটায় ২ হাজার পিস ইয়াবা বিক্রির জন্য খেয়া পারাপার হয়ে পাথরঘাটায় আসছে এমন সংবাদের ভিত্তিতে ফেরিঘাট এলাকায় আগ থেকেই অবস্থান নেই। কিছুক্ষন পর একটি মোটরসাইকেল থামিয়ে দেহ তল্লাশি করে প্যান্টের পকেটে ২০ পিস পাওয়া যায়। আটককৃতদের কথিত মতে কোস্টগার্ডের টের পেয়ে বাকিগুলো ফেলে দেয়। পরে ওই এলাকায় অনেক তল্লাশি করেও পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, আটককৃতদের রাতেই পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে।

পাথরঘাটায় গাঁজাসহ যুবক আটক বরগুনার পাথরঘাটায় ১শ গ্রাম গাঁজাসহ আল আমিন নামের এক যুবককে আটক করেছে পাথরঘাটা থানা পুলিশ।

শনিবার (৩১ মে) রাত ৮টার দিকে পাথরঘাটা-মঠাবড়িয়া সিমান্ত সিএন্ডবি এলাকা থেকে আটক করা হয়।

আটক আল আমিন পাথরঘাটা পৌরশহরের ৫ নম্বর ওয়ার্ডের মো. খলিলুর রহমানের ছেলে। থানা সুত্রে জানা গেছে, রাত ৮টার দিকে পাথরঘাটা-মঠাবড়িয়া সিমান্ত সিএন্ডবি এলাকায় পুলিশের চেকপোস্টে মঠবাড়িয়া থেকে আসা একটি মোটরসাইকেল থামাতে বললে তারা দ্রুত পালিয়ে যাওয়ার চেস্টা করে। এ সময় তাদেরকে পুলিশ দাওয়া করে আটক করে। পরে তাদের দেহ তল্লাসী করে ১শ গ্রাম গাঁজা পাওয়া যায়।

এব্যাপারে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন জানান, আল আমিন নামের এক ব্যাক্তিকে ১শ গ্রাম গাঁজাসহ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে, আদালতে পাঠানো হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স