শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম

পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ফারুক হোসেন স্টাফ রিপোর্টার (জামালপুর)

জামালপুরের ইসলামপুর উপজেলার চরগোয়ালীনি ইউপি বালিয়ামারি টাটকেবাড়ী গ্রামের একই পরিবারে চাচাতো ভাই বোন পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

১৫ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল ৩ ঘটিকায় ঐ পরিবারে শোকের ছায়া নেমে আসে। এদিকে নিহতরা হচ্ছে, উপজেলার বালিয়ামারি টাটকে পাড়া গ্রামের মোহাম্মাদের কন্যা মারিয়া (৫) এবং কবিরের এর ছেলে আকবর (৬) বাড়ির সাথে থাকা পুকুরের পানিতে ডুবে মারা যায়। পরে স্থানীয়দের সহায়তায় দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

পরিবার থেকে জানা যায়, মঙ্গলবার দুপুরে ভাত খাওয়ার পরে দুই শিশুকে অনেক খোজাখুজি করে পাওয়া যায়নি পুকুরে দুই শিশুর লাশ ভাসতে দেখে স্থানীয়ারা তাদের মৃত অবস্থায় উদ্ধার করেন। তবে পুকুরে তারা কখন আসল, কিভাবে পানিতে পড়লো পরিবার এ বিষয়ে কেউ কিছু বলতে পারছেন না।

এ ঘঠনায় উপজেলার ডিগ্রীরচর তদন্ত কেন্দ্রের এস আই ইলিয়াস পরিদর্শন করে ঘঠনার সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ