বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম বরগুনায় গণপূর্ত বিভাগের জলাশয় অবৈধভাবে দখল করে মাছ চাষ বগুড়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু ঘোড়াঘাটে বালু বোঝাই ট্রাকে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ সাভারে টায়ার পুড়িয়ে পরিবেশ দূষণ, ৫টি কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা কর্মচারী দুর্নীতি করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: অতিরিক্ত সচিব

পিরোজপুরে পাসপোর্ট করতে এসে রোহিঙ্গা যুবক আটক

আব্দুল্লাহ হক ,বরিশাল ব্যুরো

পিরোজপুরের ভাণ্ডারিয়া থেকে মো. জামাল নামে এক রোহিঙ্গাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

আটককৃত রোহিঙ্গা জামাল মিয়ানমারের আরাকান রাজ্যের ডেমিনা থানার রাম্যখালীর বাসিন্দা বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে স্বীকার করেছেন।

পিরোজপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। জানাযায়, অবৈধভাবে বিদেশ যাওয়ার জন্য রবিবার পিরোজপুরের আঞ্চলিক পাসপোর্ট অফিসে আবেদনপত্র জমা দেয়ার পর ফিঙ্গার প্রিন্ট দিতে আসে। এসময় তার ফিঙ্গার প্রিন্ট নিলে জানা যায় সে মিয়ানমারোর বাস্তচুত্য নাগরিগ। পরে সেখান থেকে সে কৌশলে পালিয়ে যায়।

পাসপোর্ট আবেদনকারী ফরমের তথ্য নিয়ে জেলার ভান্ডারিয়া পৌর এলাকার ২নং ওয়ার্ড এলাকা থেকে রাতে পিরোজপুর ডিবি পুলিশ তাকে আটক করে। গোয়েন্দা পুলিশ জানান, আটক ওই যুবক ভান্ডারিয়ার ঠিকানা ব্যবহার করে ইতোমধ্যে জাতীয়পরিচয় পত্র বের করেছেন। তার রিফিউজি নম্বর ১৩২২০১৮০১২০১৪৫৮৫২।

তিনি সহ তার অপর ২ ভাই আবু তৈয়ব (১৩) ও আবু হায়াত (১০) সহ রুখাইয়া (২২), জামালিডা (১৬) ও সোমা (৮) ২০১৭ সালের ২৮ সেপ্টেম্বর বাংলাদেশে আসেন। তার অন্য ভাই-বোনেরা কক্সবাজার জেলার বালুখালী ক্যাম্পে অবস্থান করছে।

জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর জানান, আটক ওই রোহিঙ্গা প্রথমে কৌশলে পালিয়ে গেলেও পরে তাকে রাত ৮টার দিকে ভান্ডারিয়া থেকে আটক করা হয়। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ