বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম বরগুনায় গণপূর্ত বিভাগের জলাশয় অবৈধভাবে দখল করে মাছ চাষ বগুড়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু ঘোড়াঘাটে বালু বোঝাই ট্রাকে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ সাভারে টায়ার পুড়িয়ে পরিবেশ দূষণ, ৫টি কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা কর্মচারী দুর্নীতি করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: অতিরিক্ত সচিব আশুলিয়ায় হাঁস পালনের মাধ্যমে স্বাবলম্বী, কর্মসংস্থানের অপার সম্ভাবনা ময়মন‌সিংহ শেরপুর আঞ্চ‌লিক মহাসড়‌কের চারলেন এর কা‌জ শুরু

পিরোজপুরে খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ রায়হান, পিরোজপুর

পিরোজপুর জেলায় কর্মরত বাংলাদেশ পুলিশ কনস্টেবল ব্যাচ (৪৬ তম) এর উদ্যোগে জেলা পুলিশ লাইনসে কর্মহীন, অসহায় শতাধিক পরিবারের মাঝে জরুরী খাদ্যদ্রব্য, ইফতার সামগ্রী বিতরণ ও আর্থিক সহায়তা প্রদান করা হয়।

করোনা ভাইরাসের এই ক্রান্তিকালে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পাশাপাশি বাংলাদেশ পুলিশ পিরোজপুর মানবিকতার এক অনন্য নজির স্থাপন করেছে।

এসময় উক্ত আয়োজনে কর্মহীন, অসহায় পরিবার গুলোর মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করেন পিরোজপুর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব হায়াতুল ইসলাম খান।

৪৬তম ব্যাচের এই আয়োজনে উক্ত ব্যাচের ২৪জন সদস্য অংশগ্রহণ করেছেন। দেশের এই ক্রান্তিলগ্নে অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে মহান সৃষ্টিকর্তার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।

এ সময় পুলিশ সুপার মহোদয় তাদের এই মহতী উদ্যোগের প্রশংসা করে সমাজের বিত্তশালী বিভিন্ন শ্রেনী পেশার লোকজনকে অসহায় মানুষের পাশে এসে দাঁড়ানোর আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) জনাব মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব কাজী শাহনেওয়াজ ও পিপিএম_সেবা সহ পিরোজপুর জেলা পুলিশের সদস্যবৃন্দ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ