রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বগুড়ায় ফেনসিডিলসহ আটক ২ সাভারে অবৈধ গ্যাস লাইন বিস্ফোরণ, চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু সাভারে নীলা রায় হত্যাকাণ্ডের মূল হোতা মিজানসহ ২ জন আটক আবারো জাগ্রত সর্বহারা পার্টি বিভিন্ন মহলে চাঁদাদাবী সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকান্ডে মিজানের বাবা মা আটক সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা

পৌরমেয়র ও সাংবাদিকের ওপর হামলা, যুবলীগ নেতাসহ গ্রেফতার ৪

মোঃ সুলতান কবির, ঘোড়াঘাঘাট প্রতিনিধি

দিনাজপুরের ঘোড়াঘাট পৌরমেয়র ও সাংবাদিকের ওপর হামলার ঘটনায় যুবলীগের আহবায়ক জাহাঙ্গীরসহ ৪ জনকে গ্রেফতার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।

জানা যায়, গত (১২ মে) মঙ্গলবার বিকেলে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে চলমান করোনাভাইরাস পরিস্থিতির কারণে কর্মহীন হয়ে পড়া শ্রমিক ও গরীব অসহায় মানুষের মাঝে সরকারি বরাদ্দের পাশাপাশি দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের ব্যক্তিগত তহবিল হতে ত্রাণের পাশাপাশি প্রতিদিনের ন্যায় ইফতার বিতরণ করছিলেন ঘোড়াঘাট পৌরমেয়র আব্দুস ছাত্তার মিলন ও Amarmp.com এর দিনাজপুর- ৬ আসনের অ্যাম্বাসেডর,ঘোড়াঘাট অনলাইন প্রেসক্লাবের সম্পাদক সাংবাদিক ইফতেখার আহমেদ বাবু। এসময় ঘোড়াঘাট যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলমের নেতৃত্বে যুবলীগের নেতাকর্মীরা মেয়র ও বাবুর ওপর অতর্কিতভাবে হামলা করে। এতে মেয়র ও সাংবাদিক বাবু গুরুতর আহত হন। আহত অবস্থায় সাংবাদিক বাবু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ চিকিৎসাধীন রয়েছেন। অন্য দিকে মেয়র প্রাথমিক চিকিৎসা শেষে রাতেই ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০/১২ জনের নামে মামলা করেন। যাহার তাং ১২/০৫/২০২০ ইং ও মামলা নং- ৫।

মামলায় গ্রেফতারকৃতরা হলেন, উপজেলা যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম, পৌর যুবলীগের ওয়াকার আহমেদ নান্নু ও সোহরাব হোসেন সোহেল, সিংড়া ইউপি যুবলীগের সভাপতি মাসুদ রানা। অপর আসামীরা হলেন, উপজেলার হায়দারনগরের হাবিল, বিরাহিমপুর গুচ্ছগ্রামের আব্দুর রউফ ভান্ডারী, সাগরপুর গ্রামের আসাদুল ও আজাদসহ অজ্ঞাতনামা আরও ১০/১২ জন।

মামলার বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আমিরুল ইসলাম জানান, গ্রেফতারকৃত আসামীদের বুধবার (১৩ মে) দুপুরে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ