শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৬:২১ অপরাহ্ন

পৌরসভার বিভিন্ন শ্রেণী পেশার নয়শত পরিবার পেল প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা

মো.মিজানুর রহমান নাদিম, বরগুনা প্রতিনিধি

বরগুনার আমতলী পৌরসভার উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে মরনঘাতি করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র ও বিভিন্ন শ্রেণী পেশার নয়শত পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে মানবিক সহায়তার চাল ও সাবান বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টায় আমতলী পৌরসভা সংলগ্ন কেন্দ্রীয় ঈদগাহ মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে চেয়ারে বসিয়ে একই সাথে নয়শত জন হতদরিদ্র, ক্ষুদ্র ব্যবসায়ী, চা বিক্রেতা, নরসুন্দর, মাহেন্দ্রা শ্রমিক ও হিজড়া পরিবারের মাঝে এ মানবিক সহায়তা বিতরণ করা হয়েছে। প্রতিটি পরিবারের মাঝে দশ কেজি চাল ও একটি সাবান বিতরণ করা হয়। এ মানবিক সহায়তার চাল ও সাবান বিতরণ করেন আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, আখতারুজ্জামান বাদল খান, শহিদুল ইসলাম মৃধা, আমতলী থানার ওসি (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন, ট্যাগ অফিসার উপজেলা কৃষি কর্মকর্তা সিএম রেজাউল করিম, চাওড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আহুরুজ্জামান আলমাস খান, প্যানেল মেয়র হাবিবুর রহমান মীর, রিপোর্টার্স ইউনিটি সভাপতি হারুন অর রশিদ, পৌরসভার সকল কাউন্সিলরসহ স্থানীয় গন্যমাণ্য ব্যাক্তিবর্গ।

পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান বলেন, পৌরসভার নয়টি ওয়ার্ডে করোনায় কর্মহীন হয়ে পড়া ও বিভিন্ন শ্রেণী পেশার নয়শত পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক সহায়তার চাল ও সাবান বিতরণ করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ