শুক্রবার, ০৭ মে ২০২১, ০২:০০ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

পৌর মেয়রের মামলায় শিশুসহ পলাতক ৬ পরিবার

কে.এম রিয়জুল ইসলাম, বরগুনা

বরগুনার আমতলী পৌর মেয়রের মতিউর রহমানের দায়ের করা মিথ্যা মামলায় ১১ মাসের এক শিশুসহ পলাতক ৬ পরিবারের সদস্যরা এবং মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন করেছে ।পরিবার ওই পরিবারের সদস্যরা।

বৃহস্পতিবার বেলা ১২ টায় বরগুনার সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন তারা। সময় লিখিত বক্তব্যে পরিবারের পক্ষ থেকে নূরজাহান নামের একজন জানান, বিগত দিনে আমতলী ছাত্রলীগ সহ-সভাপতি মতিন খানকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে মেয়রের ভাগ্নে।

এ ঘটনায় মতিন খানের বাবা বাদী হয়ে মেয়র মতিউর রহমানের ভাগ্নে আজাদসহ ৫ জনের বিরুদ্ধে মামলা করলে ক্ষিপ্ত হয় মেয়র মতিউর রহমান।

এরই জন্য গত ৫ জুন উপজেলা ছাত্রলীগের যুগ্মসাধারণ সম্পাদক পারভেজ ও ছাত্রলীগছাত্রলীগ সদস্য মুরাদ রাস্তা থেকে ধরে মেয়রের বাসায় নিয়ে প্রথমে মারধর করে। এরপরে রামদা,চাপাতি দিয়ে ডাকাতির অভিযোগ দিয়ে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয় মেয়র। এ সময় তাঁরা আরও দাবি করেন মেয়রের বাসায় একাধিক সিসি ক্যামেরা থাকলেও তা প্রকাশ করছে না।

একমাত্র সিসি ক্যামেরার ফুটেজ প্রমাণ করতে পারে মেয়ের বাসায় ছাত্রলীগ সদস্যরা ডাকাতি করতে গিয়েছেন নাকি তারা ছাত্রলীগ নেতাদের মিথ্যা মামলায় ফাঁসিয়েছে তারা।

এ বিষয়ে আমতলী পৌরসভার মেয়র মতিউর রহমানের কাছে মুঠোফোনে যোগাযোগ করলেও তাকে পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স