মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১০:৪৬ পূর্বাহ্ন

প্রকাশ্য দিবালোকে সাভার ও আশুলিয়ার ২ যুবক খুন

মোঃ শামীম হোসেন, সাভার ( ঢাকা) প্রতিনিধি

পৃথক ঘটনায় সাভার ও আশুলিয়ায় দুই যুবক দুর্বৃত্তদের হাতে নির্মম ভাবে খুন হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সাভারের জামসিং ও আশুলিয়ার ইউসুফ মার্কেট থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ বলছে, বৃহস্পতিবার দুপুরে সাভারের দক্ষিণ জামসিং ডিয়ারি মাঠ এলাকায় ফজলুল হকের ছেলে মিলন মিয়া (২৩) একটি খেতে লাউয়ের চারা রোপন করতে যায়। এসময় ওই যুবকের প্রতিবেশী মহি উদ্দিনের ছেলে ইমন মিয়াও ওই খেতে লাউয়ের চারা রোপন করতে যায়। পরে মিলন মিয়া নামের ওই যুবককে প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে দুর্বৃওরা।

এসময় প্রত্যক্ষদর্শীরা ইমন মিয়াকে দৌড়ে পালিয়ে যেতে দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এদিকে এঘটনার পর থেকে ইমন মিয়া নামের ওই যুবক নিজের বাড়ি ঘরে তালা ঝুলিয়ে পালিয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ধারালো অস্ত্র উদ্ধার করেছে।

অন্যদিকে আশুলিয়ার ইউসুফ মার্কেট এলাকায় মোরসালিন নামের (২০) এক যুবককে পিটিয়ে হত্যা করে আম গাছে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে দুর্বৃওরা। এলাকাবাসী বলছে, ওই যুবককে দুর্বৃত্তরা হত্যা করে আম গাছে লাশ ঝুলিয়ে রেখেছে। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। নিহত ওই যুবক সুনামগঞ্জ জেলার আজমল মিয়ার ছেলে।

এদিকে বৃহস্পতিবার দুপুরে সাভারের বিরুলিয়ার খাগান এলাকা থেকে এক মোটরসাইকেল আরোহীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ বলছে, নিহত ওই যুবক রেডিমিক্স গাড়ি চাপায় মারা গেছে বলে জানতে পেরেছেন তারা। পুলিশ নিহত তিন জনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছে। এর আগে ১ ডিসেম্বর মঙ্গলবার আশুলিয়া থেকে দুই জনের লাশ উদ্ধার করেছিলো পুলিশ। প্রতিনিয়ত এসব এলাকায় মানুষ খুনের ঘটনায় স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। রাত নেমে এলেই অনেকে ভয়ে দিন কাটাচ্ছেন।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম বলেন, দক্ষিণ জামসিং এলাকায় ওই যুবককে কে বা কারা খুন করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এঘটনায় সাভার ও আশুলিয়া থানায় তিনটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ