রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৮ পূর্বাহ্ন

প্রতিবন্ধী স্কুলের শিক্ষার্থীদের মাঝে ত্রাণ বিতরণ
মো. বিল্লাল হোসাইন, জামালপুর / ৩৩৯ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

জামালপুরের মাদারগঞ্জে জাবুল চেয়ারম্যান আলোকিত প্রতিবন্ধী স্কুলের শতাধিক শিক্ষার্থীদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণ করা হয়েছে। সকালে মাদারগঞ্জের কয়ড়া বাজার এলাকায় স্কুলের মাঠে এসব ত্রাণ বিতরণ করেন স্কুল কর্তৃপক্ষ।

প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে নিম্নআয়ের মানুষেরা কর্মহীন হয়ে পড়ে। সরকার কর্মহীন মানুষদের কথা চিন্তা করে সারাদেশে খাদ্য সহায়তা বিতরণ অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় সামান্য সহযোগিতা হিসেবে বিদ্যালয়ের শতাধিক প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, পেঁয়াজ, লবণ, তেল ও সাবান।

স্কুলের পরিচালনা কমিটির সভাপতি আলহাজ মজিবুর রহমানের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান হুমায়ূন কবির, সাবেক ইউপি চেয়ারম্যান ও স্কুলের প্রতিষ্ঠাতা জিয়াউল হক জাবুল, সমাজসেবা কার্যালয়ের সহকারী কর্মকর্তা মোজাম্মেল হক, পল্লী বিদ্যুৎ’র সভাপতি ফারুকুর রহমান বাবুল, সহকারী প্রধান শিক্ষক রেজাউল করিম, এনজিও প্রতিনিধি আব্দুল হাই, স্কুলে শিক্ষক ও অভিভাবকসহ প্রমুখ।
আয়োজকরা এই সংকটকালীন সময়ে প্রতিবন্ধীদের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহ্বান জানান।

স্কুলের পরিচালনা কমিটির সভাপতি আলহাজ মজিবুর রহমান বলেন, প্রতিবন্ধীদের চিকিৎসার জন্য জেলা সদরে সু-ব্যবস্থা করা হয়েছে। প্রতিবন্ধী শিক্ষার্থীদের অসুস্থ জনিত বা যেকোন সমস্যা জন্য স্কুল কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করলে আমাদের সাধ্যমত আমরা প্রয়োজনীয় ব্যবস্থা করার চেষ্টা করব। তিনি করোনা ভাইরাস মোকাবেলায় অভিভাবক ও উপস্থিত সকলের উদ্দেশ্যে সরকারি দিকনির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে সবাইকে সতর্ক থাকার পরামর্শ দেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares