শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৪:০০ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নাই : রেজাউল করিম

আব্দুল্লাহ হক (বরিশাল ব্যুরো)

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন অপ্রতিরোধ্য বাংলাদেশ বির্নিমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নাই। তার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ববাসীর কাছে অনুকরনীয় একটি দেশে পরিণত হয়েছে।

মন্ত্রী আজ বুধবার  তার নিজ নির্বাচনী এলাকার পিরোজপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষীক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ আজ ক্ষমতায় আছে বলেই আমি এমপি হয়েছি, মন্ত্রী হয়েছি, এলাকার উন্নয়নে কাজ করছি, দেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রীর নেতৃত্বে দায়িত্ব পালন করছি। ১৯৪৯ সালের ২৩ জুন থেকে এ পর্যন্ত এ দলের হাজার হাজার নেতাকর্মী গণতন্ত্র প্রতিষ্ঠার এবং স্বাধীনতা অর্জনের আন্দোলন সংগ্রামে প্রাণ দিয়েছে। এ দলের একমাত্র নেতা হচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যিনি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় নিরলস কাজ করে যাচ্ছেন।

 

আমরা সবাই এ দলের কর্মী এবং আমরা যে যেখানে যে পর্যায়ে রয়েছি, সেখান থেকে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার মিছিলে শরিক হতে হবে। শ ম রেজাউল করিম বলেন, আমাদের মধ্যে মান অভিমান থাকতে পারে, কিন্তু আমরা যেন কেউ কাউকে প্রতিপক্ষ না ভাবি বা সেধরনের কোন আচরণ না করি। একমাত্র শক্তিশালী দল পারে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ রুখে দিয়ে সমৃদ্ধশালী একটি দেশ গড়তে। আমরা দলকে আরো শক্তিশালী করার জন্য আমাদের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করব এবং দেশে সংঘটিত ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড দেশবাসীকে অবহিত করব।

শহরের প্রাণকেন্দ্র গোপালকৃষ্ণ টাউন হল মাঠের স্বাধীনতা মঞ্চ প্রাঙ্গণে অনুষ্ঠিত এ সম্মেলনে সভাপতিত্ব করেন সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মতিউর রহমান সরদার। প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড. মোঃ আফজাল হোসেন।

এছাড়াও অন্যান্যের মধ্যে সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম এ আউয়াল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. হাকিম হাওলাদার, সহ-সভাপতি ও পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামী লীগের সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না বক্তব্য রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ