বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৯:৪৩ পূর্বাহ্ন

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালককে প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির শুভেচ্ছা

তুহিন আহমেদ

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক আলমগীর মুহম্মদ মনসুরুল আলম -কে খুলনায় বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়েছে ।

১১/০৩/২০২১খ্রি: রোজ বৃহস্পতিবার মহাপরিচালক মহোদয় খুলনায় প্রাথমিক শিক্ষার সার্বিক কার্যক্রম পরিদর্শনে আসলে সমিতির পক্ষ থেকে তাকে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়। মহাপরিচালক মহোদয়ের সাথে উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় উপ-পরিচালক মাহবুব এলাহী, সরকারী পরিচালক মহা.ফজলে রহমান ,খুলনা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এ,এস,এম সিরাজুদ্দোহা ,খুলনা সদর থানা শিক্ষা অফিসার শেখ মো:নূরুল ইসলাম। এ সময় মহাপরিচালক মহোদয়ের কাছে সহকারী শিক্ষক সমিতির পক্ষ থেকে সহকারী শিক্ষকদের বিদ্যমান বিভিন্ন সমস্যা তুলে ধরা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতির কেন্দ্রীয় ও জেলা সভাপতি জনাব মোঃ মুনির হোসেন,বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতি, খুলনা মহানগর শাখার সভাপতি সৈয়দ আনিসুজ্জামান , সিনিয়র সহ-সভাপতি বিএম শফিউর রহমান, সাধারণ সম্পাদক কাজী তারিকুল হাসান, সাংগঠনিক সম্পাদক এসকে,জামান, কোষাধক্ষ মোঃ মোস্তাফিজুর রহমান, আইসিটি সম্পাদক আল মামুন, আইন বিষয়ক সম্পাদক মোঃ নাসির, খুলনা জেলা শাখার কোষাধক্ষ সঞ্জয় গাইন, রাকিবুল হাসানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময়ে মহাপরিচালক মহোদয় প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের বিদ্যমান সমস্যাগুলো সমাধান করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। বিশেষভাবে সহকারী শিক্ষকদের মধ্যে সিনিয়র শিক্ষকগণ জুনিয়ার শিক্ষকগণের চেয়ে যে কম বেতন পাচ্ছেন এ সমস্যার সমাধানের জন্য শীঘ্রই কার্যক্রম শুরু হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স

Shares