বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৫২ পূর্বাহ্ন

প্রায় ২ সহস্রাধিক ইয়াবা ও ২ কেজি গাঁজাসহ, মতলবে আটক ২
চয়ন ঘোষ, মতলব, দক্ষিণ (চাঁদপুর) প্রতিনিধি / ২০৫ ভিউ
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

চাঁদপুর জেলার মতলব দক্ষিণ থানায় নায়েরগাঁও ইউনিয়নে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টিমের আওতায় বিশেষ অভিযান চালিয়ে ১৮শত ১০ পিস ইয়াবা ও ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

উক্ত মাদক কার্যক্রমের সাথে জড়িত ২ জনকে আটক করা হয়েছে মতলব দক্ষিণ থানা পুলিশ। গত ৮ই জুলাই বুধবার রাতে মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের নায়েরগাঁও বাজার সংলগ্ন এলাকার পাটন মিজি বাড়ীর সামনে আবুল কাশেমের বাড়ীর রাস্তার পাশ থেকে ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়।

২জন হলো- ইয়াবা বহনকারী আব্দুল খালেক (৪১) ও গাঁজা বহনকারী উত্তম চন্দ্র দে। (৫০) খালেক কুমিল্লার দাউদকান্দি উপজেলার সাদরদিয়া গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে। যার পূর্বেও বিভিন্ন থানায় ১০টিরও বেশি মাদক মামলা রয়েছে।

অপর আসামী উত্তম চন্দ্র দে (৫০) এর থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এদিকে, ইয়াবা বহনকারী আব্দুল খালেকের বিরুদ্ধে বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম বাদী হয়ে মামলা করেছেন।
অপরদিকে, গাঁজা বহনকারী উত্তম চন্দ্র দে এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মজিবুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেন। পরে ইয়াবা ও গাঁজাসহ আটক ২ জনকে মতলব দক্ষিণ থানায় হস্তান্তর করা হয়।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ বাবু স্বপন কুমার আইচ বলেন, তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা থাকায় তাদেরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

চাঁদপুরের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম জানান, আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। মাদকের সাথে জড়িত ব্যক্তিরা যত বড়ই শক্তিশালী হোক না কেন কেউ রক্ষা পাবে না।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares