শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৪:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুর মহানগর ২২ নং ওয়ার্ডে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা গাজীপুর মহানগরের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুস সোবাহান সকলের দোয়া চায় ব্যাংকে ঋণ থাকা অবস্থায় ব্যবসায়ীর মৃত্যু: ৯ বছর পর চাপে ভুক্তভোগী পরিবার মাগুরায় ৮ দিন পর যুবকের মস্তকবিহীন লাশের মাথা ও পা উদ্ধার গাজীপুরে স্বাস্থ্যবিধি মেনে স্কুল কলেজ খোলার জন্য মানববন্ধন। মাগুরায় পরিত্যক্ত পুকুরে মিললো যুবকের টুকরো টুকরো লাশ বশেমুরবিপ্রবিতে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, স্বেচ্ছায় অব্যহতি গাজীপুরে ভোগরা বাইপাসে স্ট্রোকে আম বিক্রেতার মৃত্যু গাজীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকের মৃত্যু শেরপুরে নকল সোনার বারসহ ২ প্রতারক গ্রেফতার

প্রায় ২ সহস্রাধিক ইয়াবা ও ২ কেজি গাঁজাসহ, মতলবে আটক ২

চয়ন ঘোষ, মতলব, দক্ষিণ (চাঁদপুর) প্রতিনিধি

চাঁদপুর জেলার মতলব দক্ষিণ থানায় নায়েরগাঁও ইউনিয়নে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টিমের আওতায় বিশেষ অভিযান চালিয়ে ১৮শত ১০ পিস ইয়াবা ও ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

উক্ত মাদক কার্যক্রমের সাথে জড়িত ২ জনকে আটক করা হয়েছে মতলব দক্ষিণ থানা পুলিশ। গত ৮ই জুলাই বুধবার রাতে মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের নায়েরগাঁও বাজার সংলগ্ন এলাকার পাটন মিজি বাড়ীর সামনে আবুল কাশেমের বাড়ীর রাস্তার পাশ থেকে ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়।

২জন হলো- ইয়াবা বহনকারী আব্দুল খালেক (৪১) ও গাঁজা বহনকারী উত্তম চন্দ্র দে। (৫০) খালেক কুমিল্লার দাউদকান্দি উপজেলার সাদরদিয়া গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে। যার পূর্বেও বিভিন্ন থানায় ১০টিরও বেশি মাদক মামলা রয়েছে।

অপর আসামী উত্তম চন্দ্র দে (৫০) এর থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এদিকে, ইয়াবা বহনকারী আব্দুল খালেকের বিরুদ্ধে বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম বাদী হয়ে মামলা করেছেন।
অপরদিকে, গাঁজা বহনকারী উত্তম চন্দ্র দে এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মজিবুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেন। পরে ইয়াবা ও গাঁজাসহ আটক ২ জনকে মতলব দক্ষিণ থানায় হস্তান্তর করা হয়।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ বাবু স্বপন কুমার আইচ বলেন, তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা থাকায় তাদেরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

চাঁদপুরের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম জানান, আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। মাদকের সাথে জড়িত ব্যক্তিরা যত বড়ই শক্তিশালী হোক না কেন কেউ রক্ষা পাবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স