সোমবার, ২১ জুন ২০২১, ০১:৪১ অপরাহ্ন
শিরোনাম :
গাজীপুর মহানগরের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুস সোবাহান সকলের দোয়া চায় ব্যাংকে ঋণ থাকা অবস্থায় ব্যবসায়ীর মৃত্যু: ৯ বছর পর চাপে ভুক্তভোগী পরিবার মাগুরায় ৮ দিন পর যুবকের মস্তকবিহীন লাশের মাথা ও পা উদ্ধার গাজীপুরে স্বাস্থ্যবিধি মেনে স্কুল কলেজ খোলার জন্য মানববন্ধন। মাগুরায় পরিত্যক্ত পুকুরে মিললো যুবকের টুকরো টুকরো লাশ বশেমুরবিপ্রবিতে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, স্বেচ্ছায় অব্যহতি গাজীপুরে ভোগরা বাইপাসে স্ট্রোকে আম বিক্রেতার মৃত্যু গাজীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকের মৃত্যু শেরপুরে নকল সোনার বারসহ ২ প্রতারক গ্রেফতার কাল থেকে ৭ দিনের জন্য কঠোর লকডাউন চাঁপাইনবাবগঞ্জে

ফের অসুস্থ হয়ে পড়লেন জবির স্বপ্নীল বাসের চালক জসিম

জবি প্রতিনিধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জ‌বি) এর স্বপ্নীল বাসের চালক মোঃ জসিমউদ্দীন মরন ব্যা‌ধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত। মুম্বাই টাটা মেমোরিয়াল হসপিটালে থেকে বলা হয়েছে তার চিকিৎসার জন্য প্রায় ৩০ লক্ষ টাক‌ার প্রয়োজন।

জসিম মামার ক্ষুদ্র আয়ের মাসিক বেতন দিয়ে তার অসচ্ছল পরিবারের ভার বহন করাই কষ্টসাধ্য। যেখানে তার প্রতিদিন ৪০০-৪৫০ টাকার ঔষধ কিনতে হয়। জসিম মামার স্ত্রীসহ তিন জন ছোট ছোট (ছেলে) সন্তান, তিনজন অবিবাহিত ছোট ভাই-বোনসহ গ্রামের
বৃদ্ধ বাবা-মার ভরণ পোষণ করতে হয়। বর্তমানে
এখন তার প‌ক্ষে আর চি‌কিৎসার খরচ বহন করা সম্ভব নয়। তাই তি‌নি ও তার পরিবার সবার কা‌ছে আ‌র্থিক সহ‌যোগীতা চে‌য়ে‌ছেন। গত ডিসেম্বরে তার ইন্ডিয়া যাওয়ার কথা থাকলেও টাকার অভাবে যাওয়া সম্ভব হয় নি। গত ২৬ ফেব্রুয়ারি ও ১২ মার্চ তিনি বার বার অসুস্থ হয়ে পড়েছেন। বর্তমানে তার উন্নত চিকিৎসার জন্য ইন্ডিয়া যাওয়া অতিব জরুরী হয়ে পড়েছে।

জ‌বি শিক্ষার্থী কনিক স্বপ্নিল ব‌লেন, আমাদের জগন্নাথের হল নেই, আমাদের এক একটা বাস আমাদের এক একটা হল। ভার্সিটির প্রতিটি বাস আমাদের একটি করে পরিবার। আর সে পরিবারের অন্যতম একজন সদস্য আমাদের বাস চালক এই মামারা। তাদের মধ্যে কারো একজনের এমন মরণব্যাধি ক্যান্সার আমাদের জন্য সত্যিই খুব হৃদয়বিদারক বিষয়। ইনশাআল্লাহ্ আপনাদের সকলের সর্বোচ্চ সহযোগিতা পেলে আমরা আল্লাহ’পাকের অশেষ করুণায় মামাকে চিকিৎসা করে আবার ফিরিয়ে আনতে পারব।

উল্লেখ্য যে, গতবছরের জুন মাসে তার ব্লাড ক্যান্সার ধরা পরে। এর আগেও সকলের সহযোগীতায় ৫ লক্ষ টাকা উত্তোলন করে মামাকে চিকিৎসার জন্য ইন্ডিয়া পাঠানো হয়েছিলো।

সাহায্যের জন্য টাকা পাঠান:-

বিকাশঃ (পার্সোনাল)
০১৯৯০২২০০৫৭ (কনিক স্বপ্নিল)
০১৬১৯৭৭৬৫৬৪ (আল-আমিন)
০১৬২০৮৩৯৪২৮ (মেহেদী)
০১৮৪২১৬৯৪৭০ (তন্ময়)
০১৯৩৫১৫২২৬৯ (সিফাত)

রকেটঃ (পার্সোনাল)
০১৬৭০৯৩৮৩৫৬-০ (ইয়াছিন)
০১৯২০৩২৬৮০২-১ (ইমরান)
০১৭১৭০৪৩৩১৯-৯ (তাইজুদ্দীন)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স