সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:২৪ পূর্বাহ্ন

ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর পোস্ট করায় শিক্ষিকা গ্রেফতার
আব্দুল আলীম খান, পটুয়াখালী প্রতিনিধি / ২২৪ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ০২ অগাস্ট ২০২১

পটুয়াখালীতে করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর বক্তব্য পোস্ট করায় এক শিক্ষিকাকে প্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৮ এপ্রিল) সকালে ফেরদৌসি বেগম মিলি (৪০) নামের এক শিক্ষিকাকে টাউন কালিকাপুর এলাকার নিজ বাসা থেকে গ্রেপ্তার করে তাকে জেলে পাঠানো হয়েছে।

এঘটনায় তথ্য ও প্রযুক্তি আইনের-২৫,২৯ ও ৩১ এর (ক) ধারার অভিযোগ এনে পটুয়াখালী সদর থানা পুলিশের এসআই মো. ইউছুফ বাদী হয়ে বুধবার একটি মালা দায়ের করেছেন।

অভিযুক্ত শিক্ষিকা ফেরদৌসি বেগম গলাচিপা উপজেলার কলাগাছিয়া সেকান্দারআলী ডিগ্রি কলেজের রাষ্ট্র বিজ্ঞানের প্রভাষক বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার মোর্শেদ জানান, সেকান্দারআলী ডিগ্রি কলেজের রাষ্ট্র বিজ্ঞানের প্রভাষক ফেরদৌসি বেগম বুধবার (৮ এপ্রিল) তার ব্যবহৃত ফেসবুক আইডিতে করোনা পরিস্থিতি নিয়ে প্রধাণমন্ত্রী এবং আইইডিসিআরের পরিচালক সেব্রিনা ফ্লোরাসহ রাষ্ট্রের উচ্চ পর্যায়ের ব্যক্তিদের নিয়ে কিছু আপত্তিকর বক্তব্য পোস্ট করেন। যা বর্তমান প্রেক্ষাপটে সমাজে নেতিবাচক প্রভাব পড়ার আশঙ্কা রয়েছে।

এঘটনার পর পুলিশের ঊধ্বর্তন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে অভিযুক্ত শিক্ষিকার বিরুদ্ধে সদর থানায় তথ্য প্রযুক্তি আইনে একটি মামলা করা হয় (মামলা নং-১৩/২০২০) মামলার প্রেক্ষিতে তাকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান ওসি আক্তার মোর্শেদ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares