বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:৪৯ অপরাহ্ন

বকশীগঞ্জে কিশোরী ধর্ষনের অভিযোগ, আটক ১

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে উপজেলা পরিষদ কমপ্লেক্সের ভেতরে আনসার ভিডিপি কার্যালয়ে এক কিশোরী (১৩) ধর্ষণের অভিযোগ জানাগেছে । শনিবার (৪ এপ্রিল) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। ঘটনার পর বকশীগঞ্জ থানায় একটি ধর্ষনের মামলা দায়ের করেছেন নির্যাতিতা কিশোরীর বাবা।

বকশীগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায় , বকশীগঞ্জ উপজেলা পরিষদের ভেতরে উপজেলা আনসার ভিডিপি কার্যালয়ের নতুন একটি ভবনের কাজ চলতেছে। ঠিকাদারি একটি প্রতিষ্ঠান ময়মনসিংহ দাপুনিয়া থেকে শ্রমিক নিয়েএসে কাজ করছিল। ভবনের নির্মাণ কাজের শ্রমিক ময়মনসিংহ সদর উপজেলার দাপুনিয়া এলাকার রবিন মিয়ার সঙ্গে বকশীগঞ্জ এক কিশোরীর সঙ্গে পরিচয় হয়।

পরিচয়ের জেরধরেই শনিবার দিবাগত রাত ৩টার দিকে রবিন ওই কিশোরীকে আনসার ভিডিপি কার্যালয়ে তার সঙ্গে দেখা করতে বলে। রবিনের সঙ্গে দেখা করতে গেলে জোরপূর্বক সেখানেই ধর্ষণের শিকার হয় ওই কিশোরী। ঘটনা জানাজানি হলে সকালে নির্যাতিত কিশোরীর বাবা বকশীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা দায়ের করেন।

বকশীগঞ্জ থানার ওসি শফিকুুল ইসলাম সম্রাট ঘটনা নিশ্চিত করে জানান নির্যাতিতা কিশোরিকে ডাক্তারি পরিক্ষার জন্য জামালপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে । পরে ৪ ঘন্টা ব্যবধানে আাসামীকে ময়মনসিংহ থেকে গ্রেফতারে করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স