শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে নীলা রায় হত্যাকাণ্ডের মূল হোতা মিজানসহ ২ জন আটক আবারো জাগ্রত সর্বহারা পার্টি বিভিন্ন মহলে চাঁদাদাবী সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকান্ডে মিজানের বাবা মা আটক সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা

বগুড়ায় ট্রাক চাপায় ঘুমন্ত মা ও মেয়ে নিহত

সুব্রত ঘোষ, বগুড়া

কাতেজান বিবি(৬৫) ও তার মেয়ে কাজলী বেগম (৪৩) জানতো না ঘুমন্ত অবস্থায় তারা প্রান কেড়ে নিবে ঘাতক ট্রাক। প্রতিদিনের মতো রাতের খাবার সেড়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে তারা। রাস্তার পাশেই তাদের কুড়ে ঘর। রাত আড়াই টায় হঠাৎ তাদের কুড়ে ঘরে ঢুকে পড়ে একটি বালু বোঝাই ট্রাক। সেই ট্রাকের চাপায় মা ও মেয়ে চির নিদ্রায় চলে যায় পরপারে। এমন হৃদয় বিদারক ঘটনাটি ঘটেছে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার উমরপুর নামক স্থানে।

জানা গেছে,নন্দীগ্রাম উপজেলার উমরপুর এলাকার মৃত কোরবান আলীর স্ত্রী কাতেজান বিবি (৬৫) ও তার মেয়ে কাজলী বেগম (৪৩)। তারা মহাসড়কের পাশে সড়ক ও জনপথ বিভাগের জায়গায় কুড়ে ঘর নির্মাণ করে বসবাস করতেন।
পঞ্চগড় থেকে বালু বোঝাই একটি ট্রাক নাটোরের দিকে যাচ্ছিল। রাত আড়াইটার দিকে উমরপুর এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে কুড়ে ঘরে ঢুকে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে মা-মেয়ে মারা যান।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা রেকার দিয়ে ট্রাক সরিয়ে মা-মেয়ের মরদেহ উদ্ধার করেন। দুর্ঘটনার পর ট্রাক চালক পালিয়ে গেলেও হেলপার আলম শেখকে (৩০) আটক করেছে পুলিশ।

কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, ঘাতক ট্রাকটি পুলিশি হেফাজতে রয়েছে। এ ঘটনায় চালক ও হেলপারের নামে মামলা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ