সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:৪৯ পূর্বাহ্ন

বগুড়ায় একদিনেই ২৫ জন আক্রান্ত

সুব্রত ঘোষ, বগুড়া প্রতিনিধি

বগুড়ায় ভয়াবহ রুপ নিচ্ছে করোনা ভাইরাস। দিনের পর দিন করোনা রোগীর সংখ্যা বেড়েই চলেছে। অসাবধানতার কারনে ও সামাজিক দূরত্ব না মানায় আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের পিসিআর ল্যাবে গত ২৪ ঘন্টায় বগুড়ায় ১৬৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে বগুড়ায় নতুন করে আরও ২৫জন করোনায় শনাক্ত হয়েছেন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা, মোস্তাফিজুর রহমান তুহিন রাতে সাংবাদিকদের জানিয়েছেন বগুড়ায় সদরে যারা আক্রান্ত হয়েছেন তাদের
১২জনের মধ্যে ১১ জন চলেপাড়ায়। তারা বগুড়ার চাষি বাজারে মাছের ব্যবসা করেন তারা স্থানীয় ভাবে আক্রান্ত হয়েছেন।, শাজাহানপুরের ৫জন, শেরপুরের ৩জন, গাবতলীর ২জন, কাহালু, দুপচাচিয়া ও সোনাতলা একজন করে।

বাকি একজনের বাড়ী শহরের জহুরুলনগরের। তিনি ঈদ মার্কেট থেকে আক্রান্ত হয়েছেন।
শাজাহানপুরের মাঝিরার ও শাকপালার এক ব্যক্তি এবং শেরেপুরের এক দম্পতি। তারা গত কশেক দিন আগে ঢাকা থেকে বগুড়ায় এসেছেন।

গাবতলী দুজনের মোবাইল বন্ধ থাকায় তথ্য পাওয়া যায়নি। দুপচাচিয়ার তারোলা এলাকার এক নারী। ঢাকা থেকে বগুড়ায় এসে করোনা ভাইরাসের সংক্রমিত হয়েছেন। সোনাতলার সদরের স্থানীয় ভাবে আক্রান্ত হয়েছেন।
কাহালু নারহট্টের এক ব্যক্তি। লোকালি আক্রান্ত।

শজিমেকের ১৮৮ ফলাফলে বগুড়ার ১৬৩ জনের মধ্যে২৫জন পজিটিভ, জয়পুরহাটের ২৪ ফলাফলে ৪জন পজিটিভ, সিরাজগঞ্জের একজন নেগেটিভ। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত ১৬৮জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স