শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১০:৫৭ অপরাহ্ন

বগুড়ায় করোনা যুদ্ধে আরো ৫ জন জয়ী, ফুল দিয়ে বিজয়ী শুভেচ্ছা

সুব্রত ঘোষ, বগুড়া

বগুড়ায় করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়ে যুদ্ধে জয়ী হয়ে আরও ৫ জন বাড়ি ফিরেছেন। এদের মধ্যে একজন নারী ও পাঁচজন পুরুষ রয়েছেন।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা, শফিক আমিন কাজল জানান, বুধবার (৬ মে) দুপুরে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল থেকে তাদেরকে ছাড়পত্র দেয়া হয়। এ সময় তাদেরকে ফুল দিয়ে বিদায়ী শুভেচ্ছা জানানো হয় এবং প্রত্যকে ১০ হাজার করে টাকা দেয়া হয়।

দীর্ঘদিন জীবন মৃত্যুর সাথে লড়াই করে সুস্থ হয়ে যারা বাড়ি ফিরলেন তারা হলেন, সারিয়াকান্দির রিপন (২৫), সোনাতলার কোহিনুর বেগম (৪৭), ধুনটের গার্মেন্টস কর্মী নুরুন্নবী (২৮) সারিয়াকান্দির মামুনুর রশিদ এবং বগুড়া সদরের জাহিদুল (৪০)।

করোনা আইসোলেশন ইউনিট মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শফিক আমিন কাজল আরো জানান, এই ৫ জন ছাড়াও শহরের সবুজবাগ মহল্লার মৌসুমী বেগম (২৮) নামে এক নারী করোনা উপসর্গ নিয়ে ভর্তির পর তার রিপোর্ট নেগেটিভ আসায় তাকেও একই সময় ছাড়পত্র দেয়া হয়েছে।

তিনি জানান, বর্তমানে এই হাসপাতালে আরও ১৮ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসাধীন রয়েছেন। ইতিপূর্বে হাসপাতাল থেকে রংপুরের একজন এবং বগুড়ার আদমদীঘি উপজেলার বাসিন্দা এক পুলিশ সদস্য করোনা জয় করে বাড়ি ফিরেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ