সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৮:৩০ পূর্বাহ্ন

বগুড়ায় কর্মহীন মানুষের পাশে ক্রিকেটার সাকিব আল হাসান
নাজমুল হাসান, বগুড়া প্রতিনিধি / ১৪২ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ০২ অগাস্ট ২০২১

বগুড়ায় কর্মহীনদের পাশে দাঁড়িয়েছে জাতীয় দলের নির্ভরযোগ্য ক্রিকেটার সাকিব আল হাসানের গড়া স্বেচ্ছাসেবী সংগঠন ‘সাকিব আল হাসান ফাউন্ডেশন’। ওই সংগঠনের পক্ষ থেকে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় আরেক ক্রিকেটার মুশফিকুর রহিমের বাড়ি সংলগ্ন বগুড়া শহরের মাটিডালি উচ্চ বিদ্যালয়ে ১০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এর আগে গেল ৪দিনে বেদে পল্লীসহ কয়েকটি কয়েক এলাকায় আরও ২৫০ পরিবারের সদস্যদেরকে খাদ্য সহায়তা দেওয়া হয়।
বৃহস্পতিবার মাটিডালি উচ্চ বিদ্যালয়ে ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন ক্রিকেটার মুশফিকুর রহিমের বাবা মাহবুব হামিদ তারা। অন্যান্যের মধ্যে বগুড়া সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু, বিশ্ব স্বাস্থ্য সংস্থার বগুড়া প্রতিনিধি ডাঃ তারিক মোহাম্মদ রেজা ও বগুড়া পৌরসভার ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর মেজবাউল হামিদ। ত্রাণের প্রতিটি প্যাকেটে চাল, আলু, পেয়াজ, তেল, ডাল, মিষ্টি কুমড়া ও দু’টি করে সাবান রাখা হয়।

ত্রাণ বিতরণের দায়িত্ব পালন করেম মুশফিকুর রহিমের সহপাঠী কেএএম মাসুদুর রহমান। তিনি বলেন , তারা গত ৫দিন বিভিন্ন শ্রেণি পেশার কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন। তিনি বলেন, ‘আমরা আগে শহরের বিভিন্ন এলাকায় খোঁজ নিয়ে জানার চেষ্টা করেছি কাদের সহায়তা প্রয়োজন। কোন এলাকায় কারা সর্বশেষ ত্রাণ পেয়েছে এবং কারা পায়নি সে তথ্যও আমরা নিয়েছি। এসব তথ্য সংগ্রহ করে আমরা একটা ডাটাবেজ তৈরি করেছি। তার ভিত্তিতেই আমরা কাজ করেছি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares