শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:২৭ পূর্বাহ্ন

বগুড়ায় চিকিৎসক পুলিশসহ করোনায় আক্রান্ত ১৮

নাজমুল হাসান, বগুড়া প্রতিনিধি

বগুড়ায় চিকিৎসক, পুলিশ ও কারারক্ষীসহ নতুন করে আরও ১৮জন করোনায় আক্রান্ত হয়েছেন। জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষে ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন রাত ৯ টায় এ তথ্য জানিয়েছেন।
সবাই স্থানীয়ভাবে সংক্রমিত হয়েছে ।

এদের মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের একজন চিকিৎসক (ইন্টার্ন), ২জন পুলিশ কনস্টেবল ও ৫জন কারারক্ষী রয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে ১৩জন পুরুষ ও ৫ জন মহিলা রয়েছে। আক্রান্তদের মধ্যে ১৮ থেকে ৪০ বছর বয়সের ১০জন রয়েছেন। ৪১ থেকে ৫০ বছরের ৪জন, ৩জনের বয়স ৫১ থেকে ৭০ এবং একজন ৭৩ বছরের এক ব্যক্তি রয়েছেন।

শুক্রবার ১৮০টি নমুনা পরীক্ষায় ১৮জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতির প্রমাণ মিলেছে। নতুন করে ১৮জনের সংক্রমিত হওয়ার মধ্য দিয়ে বগুড়ায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৯৩জনে।

বগুড়া সদর উপজেলার সর্বোচ্চ ১৫জন করোনা পজিটিভ হয়েছেন। তাদের মধ্যে শজিমেকের চিকিৎসকসহ তার মা ও একজন আত্মীয়, ২জন পুলিশ কনস্টেবল, ৫জন কারারক্ষী, মালতীনগর এলাকার একজন, জলেশ্বরীতলা এলাকার ২জন মহিলা রয়েছেন।

অন্যান্য উপজেলার মধ্যে শাজাহানপুর শাকপালা, সারিয়াকান্দি ও দুপচাচিয়া উপজেলায় একজন করে কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। সুস্থ হয়েছেন ১৯জন আর মৃত্যু হয়েছে একজনের।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান জানান, নতুন আক্রান্তদের আপাতত নিজ নিজ বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স