শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০১:৫৯ অপরাহ্ন

বগুড়ায় নতুন করে করোনায় আক্রান্ত দুই নার্স

নাজমুল হাসান, বগুড়া প্রতিনিধি

বগুড়ায় গত ২৪ ঘন্টায় আরও দুইজন করোনায় শনাক্ত হয়েছে। এরা দুইজনই সরকারি মোহাম্মদ আলী হাসপাতালের নবযোগদানকৃত নার্স। শুক্রবার রাত ৯টায় বিষয়টি নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান।

 

একজন কাহালু উপজেলার কালাই ইউনিয়নের কর্ণিপাড়া এলাকার ২৪ বছর বয়সী একজন। তিনি ঢাকা থেকে ৩০ এপ্রিল বগুড়ায় ফিরেন। অন্যজন ৩০ বছর বয়সী নওগাঁর পত্নীতলার বাসিন্দা। তিনি ঢাকা থেকে গত ১২ মে আসেন।

সিভিল সার্জন বলেন করোনায় শনাক্ত দুইজন বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ১৩ মে নার্স হিসেবে যোগদান করেন। পরে তাদের নমুনা ১২ মে সংগ্রহ করা হয় ফলাফলে পজিটিভ অাসে।

তিনি আরও বলেন শুক্রবার ওই দুই দু’জনসহ বগুড়ায় এ পর্যন্ত মোট ৬১জন করোনায় আক্রান্ত হলেন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন দশজন। বাকি ৫১ জন চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শফিক আমিন কাজল বলেন, ‘করোনায় শনাক্ত হওয়া দুইজন নার্স নিজ নিজ বাসায় থেকে চিকিৎসা নিবেন।’শুক্রবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের পিসিআর ল্যাবে মোট ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। সবগুলোই বগুড়ার তার মধ্যে দুই জন আক্রান্ত করোনায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ