রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:১২ অপরাহ্ন

বগুড়ায় পৃথক দু’টি হত্যাকান্ড, লাশ উদ্ধার
সুব্রত ঘোষ, বগুড়া / ১০৫ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

বগুড়ায় পৃথক দুইটি হত্যা কান্ড সংগঠিত হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, ১২ এপ্রিল ভোর ৫ টায় বগুড়া শহরের তিনমাথা রেলগেট এর পাশে স্থানীয় লোকজন এক অজ্ঞাত যুবকের লাশ পরে থাকতে দেখে। ২৬ বছর বয়সী যুবকের মৃতদেহ পরে থাকতে দেখে লোকজন পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনার স্থল পরিদর্শক করে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরন করে।

পুলিশ জানায়, নিহত যুবক একজন ব্যবসায়ী ছিলেন। ছিনতাই এর উদ্দেশ্য তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

অপর দিকে বগুড়ার আদমদীঘি তে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় রবিউল ইসাম মিঠু (৫০) নামের এক ব্যাক্তিকে কুপিয়ে হত্যা করেছে। নিহত মিঠু আদমদিঘী উপজেলার অন্তাহার গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

জানা গেছে, মিঠু ১২ এপ্রিল সকাল আনুমানিক সাড়ে ৯ টায় সময় নিজ বাড়ীর পাশে ধান ক্ষেতে কাজ করছিল। এসময় প্রতিপক্ষের লোকজন মিঠুকে কোদাল দিয়ে কোপিয়ে আহত করে। এসময় মিঠুর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে মিঠুকে রক্তাক্ত অবস্থায় উদ্বার করে নওগা সদর হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেন।

এ বিষয়ে আদমদিঘী থানার ওসি জালাল উদ্দিন জানান, মিঠু একজন কৃষক তাকে। জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের লোকজন তাকে খুন করেছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares