সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:৪৫ পূর্বাহ্ন

বগুড়ায় শিশুসহ করোনায় আক্রান্ত ২

নাজমুল হাসান, বগুড়া প্রতিনিধি

বগুড়ায় এক শিশুসহ আরও দুজন করোনায় আক্রান্ত হয়েছেন। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন মঙ্গলবার রাত ৯টার দিকে এ তথ্য জানিয়ে বলেন, আক্রান্ত দু’জনের মধ্যে একজনের বয়স ১২ বছর এবং অপরজন ৫৮ বছর বয়সী। তারা দু’জনই করোনা পজিটিভ রোগীর সংস্পর্শে এসেছিলেন।

মঙ্গলবার বগুড়ায় ১৮৮টি নমুনা পরীক্ষার কথা থাকলেও দুপুরে ঝড়-বৃষ্টিতে সৃষ্ট বৈদ্যুতিক গোলযোগের কারণে ৯৪টি নমুনা পরীক্ষা সম্পন্ন হয়েছে। এর মধ্যে বগুড়ার ৯১টি এবং বাকি ৩টি জয়পুরহাটের। ওই ২ জনকে নিয়ে বগুড়ায় করোনা আক্রান্তদের সংখ্যা ২৩ দাঁড়ালো।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, ১২ বছর বয়সী শিশুটি করোনায় আক্রান্ত হওয়ার খবরে পালিয়ে যাওয়া সদরের শেখেরকোলা এলাকার সেই ব্যক্তির ছেলে। শিশুটির মা পেশায় নার্সও করোনায় আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে ৫৮বছর বয়সী ব্যক্তিটি পেশায় একজন ব্যাংক কর্মকর্তা। শহরের সবুজবাগ এলাকার স্থায়ী বাসিন্দা নীলফামারীতে বেসরকারি একটি ব্যাংকে কর্মরত। ওই ব্যাংকে কয়েকজন করোনা পজিটিভ হওয়ার তা লকডাউন করা হয় এবং তিনি গত ২৮ এপ্রিল বগুড়ায় নিজ বাড়িতে ফিরে আসেন। পরবর্তীতে গত ৩ মে তার নমুনা পরীক্ষা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ