শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৩:০৩ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকান্ডে মিজানের বাবা মা আটক সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২

বগুড়ায় ৮৮ বন্দীর মুক্তি

নাজমুল হাসান, বগুড়া প্রতিনিধি

করোনা ভাইরাসের সংক্রমন থেকে রক্ষা পেতে বগুড়া কারাগার থেকে ৮৮ জন বন্দিকে মুক্তি দেয়া হয়েছে। সরকারি সিদ্ধান্তে শুক্রবার (৮ ই মে) বিকেলে তাদের মুক্তি দেয়া হয়। বগুড়া জেল সুপারের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাজ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে প্রথম দফায় বগুড়া কারাগার থেকে আরও ১১ জন বন্দিকে মুক্তি দেয়া হয়েছে। এ নিয়ে এ পর্যন্ত মোট ৯৯ জন বন্দিকে মুক্তি দেয়া হলো।

বগুড়া কারাগারের জেলার মো: শরিফুল ইসলাম জানান, করোনা পরিস্থিতিতে সরকারি সিদ্ধান্ত অনুযায়ী তাদের মুক্তি দেয়া হচ্ছে। যাদের মুক্তি দেয়া হচ্ছে তারা সবাই লঘুদন্ডে দন্ডিত। শূন্য থেকে তিনমাস, আবার তিনমাস থেকে সর্বোচ্চ এক বছর পর্যন্ত যারা সাজাপ্রাপ্ত কয়েদি তাদের মুক্তি দেয়া হচ্ছে।

কারাগার সূত্র জানায়, করোনা পরিস্থিতিতে দেশের কারাগারগুলোতে চাপ কমাতে কয়েকটি ধাপে মোট ২ হাজার ৮৮৪ জনকে মুক্তি দেয়া হচ্ছে। শুধু বগুড়ায় নয়, সারাদেশেই তালিকাভূক্ত কারা বন্দিদের মুক্তি দেয়া শুরু হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ