সোমবার, ২৬ জুলাই ২০২১, ১০:৪৮ অপরাহ্ন

বঙ্গবন্ধুর বাংলাদেশে কেউ না খেয়ে থাকবে না

রহিদুল ইসলাম রাইপ, নওগাঁ প্রতিনিধি

নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইসরাফিল আলম বলেছেন, করোনা সংকটের এই সময়ে বঙ্গবন্ধুর বাংলাদেশের একটি মানুষও না খেয়ে থাকবে না। দেশে পর্যাপ্ত পরিমাণ খাবার মজুদ আছে।

সোমবার দুপুরে নওগাঁর রাণীনগরের কুবরাতলী ঈদগাহ মাঠে কর্মহীন, অসহায় ও দুঃস্থদের মাঝে খাবার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

সংসদ সদস্য বলেন, পুরো দেশে এবার বোরো ধানের বাম্পার ফলন হয়েছে। আল্লাহর রহমতে আবহাওয়া অনুকূলে থাকায় কৃষকরা ইতিমধ্যেই ৮০ শতাংশ ধান কেটে ঘরে তুলেছেন। তাই এই সংকটময় সময়ে সরকারকে সহায়তা করার লক্ষ্যে আমাদের সবাইকে করোনা ভাইরাস প্রতিরোধে ঘরে বসে নিয়ম-কানুনগুলো সঠিক ভাবে পালন করতে হবে।

তিনি বলেন, আপনাদের প্রয়োজনীয় সকল কিছু সরকার ঘরে ঘরে পৌঁছে দেবে। আসুন আমরা এই করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করি। নিজে সচেতন হই আশপাশের মানুষদেরও সচেতন করি। তবেই আমরা এই যুদ্ধে জয়ী হতে পারবো।

জেলা পরিষদের অর্থায়নে, উপজেলা ত্রাণ কমিটির তত্ত্বাবধানে ও জেলা পরিষদের সদস্য আব্দুল মান্নানের সৌজন্যে স্থানীয় ১শ কর্মহীন মানুষের মাঝে এই খাবার সামগ্রী বিতরণ করা হয়।

প্রতিজনকে ৫ কেজি করে চাল, দুই কেজি আলু, এক কেজি ডাল, এক লিটার তেল, এক কেজি লবন ও একটি করে সাবান বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, জেলা পরিষদ সদস্য আব্দুল মান্নান, কাশিমপুর ইউপি চেয়ারম্যান মোকলেছুর রহমান বাবু প্রমূখ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স

Shares