শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১০:৪১ অপরাহ্ন

বরগুনায় আগুনে পুড়ে ছাই ঘটনাস্থলে ইউএনও

মো.মিজানুর রহমান নাদিম, বরগুনা প্রতিনিধি

বরগুনার তালতলী উপজেলার লাউপাড়া বাজারের ব্রীজ সংলগ্নের উত্তর পাড়ে বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়ে একটি চায়ের দোকান পুড়ে গেছে।খবর পেয়ে আজ বুধবার (১৩মে) দুপুরে ঘটনাস্থলে পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো.আসাদুজ্জামান।

এর আগে মঙ্গলবার (১২মে) রাত ১২টার দিকে নিশানবাড়ীয়া ইউনিয়নের লাউপাড়া বাজারের মোসা.নাসিমা বেগমের চায়ের দোকানে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

চা বিক্রেতা নাসিমা বলেন,প্রতিদিনের ন্যায়ে দোকান বন্ধ করে বাড়ি যাই।আগুন লাগার খবর পেয়ে ছুটে আসি তারপর দেখি আমার সবকিছু পুড়ে গেছে।আমার আনুমানিক ৬০-৭০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। নিশানবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.দুলাল ফরাজী বলেন,নাসিমার চায়ের দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়ে আগুন লাগে ধারনা করা হচ্ছে তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ নাসিমাকে সহযোগীতা করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার জনাব মো.আসাদুজ্জামান বলেন,আমি ঘটনাস্থলে পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ চায়ের দোকান মোসাঃনাসিমাকে ত্রাণ সামগ্রী দেওয়া হয়েছে এবং পরবর্তিতে প্রশাসনের পক্ষ থেকে সহযোগীতা করা হবে।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসা.মনিকা নাজনীন,৭নং সোনাকাটা ইউপি চেয়ারম্যান মো.সুলতান ফরাজী এবং তালতলী সাংবাদিক ফোরামের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক মো.মিজানুর রহমান নাদিম,
তালতলী সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক মো.মল্লিক মো.জামাল প্রমুখ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ