বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৩:১৩ অপরাহ্ন

বরগুনায় একদিনের ব্যবধানে আরো এক করোনা রোগী শনাক্ত
মো.মিজানুর রহমান নাদিম, বরগুনা প্রতিনিধি / ১২৯ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ২০ অক্টোবর ২০২১

একদিনের ব্যবধানে বরগুনার আমতলীতে আরো একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। পয়তাল্লিশ বছর বয়সি আক্রান্তের বাড়ী মাদারীপুর জেলার শিবচর উপজেলার সাতভাগিয়া গ্রামে। সে ঔষধ কোম্পানী ড্রাগ ইন্টান্যাশনাল (আমতলী, তালতলী, কলাপাড়া) এরিয়া ম্যানেজার। সে আমতলী পৌর শহরের ৫নংওয়ার্ডের বন্দর প্রাইমারী রোডের একটি বাসায় পরিবার নিয়ে ভাড়া থাকেন। এনিয়ে উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়ে ৪ জনে দাঁড়িয়েছে। এরমধ্যে গত ৯ এপ্রিল একজনের মৃত্যু হয়েছে।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানাগেছে, গত ২০ এপ্রিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আউটডোর থেকে করোনাভাইরাসে আক্রান্ত এই ব্যক্তির নমুনা সংগ্রহ করে ঢাকা রোগতত্ত¡ রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইসিডিআর) পাঠানো হয়। বুধবার রাত ১০টার দিকে তার রিপোর্ট হাসপাতালে এসে পৌছায়। রিপোর্টে তাকে পজিটিভ হিসেবে উল্লেখ করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শংকর প্রসাদ অধিকারী বলেন, গত ২০ এপ্রিল করোনায় আক্রান্ত ব্যক্তির নমুনা নিয়ে ঢাকা আইইসিডিআর পাঠাই। বুধবার তার রিপোর্ট হাসপাতালে এসে পৌছে। রিপোর্টে তাকে করোনা পজিটিভ বলে উল্লেখ করা হয়েছে। তিনি আরো বলেন, আমরা করোনায় আক্রান্তের বাড়ী লকডাউন করার জন্য প্রশাসনকে জানিয়েছি। আপাদত আক্রান্ত রোগীকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হবে।

আমতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার বলেন, করোনায় আক্রান্ত ওই রোগীর হোম আইসোলেশন নিশ্চিত করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, আক্রান্ত ব্যক্তির বাড়ীসহ এলাকাটি লকডাউন করে দিয়েছি।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares