বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৭:৫৮ অপরাহ্ন

বরগুনায় কৃষকের ধান কেটে দিলো ছাত্রলীগ

মো.মিজানুর রহমান নাদিম, বরগুনা প্রতিনিধি

সারাদেশে বোরো ধানের সোনালী হাসিতে দুলছে কৃষকের হাসি।প্রাণঘাতী করোনা ভাইরাসে সাধারন ছুটি ও লকডাউনে ধান কাটার শ্রমিকদের সংকট দেখা দিয়েছে। ঠিক এই মুহুর্তে কৃষকদের কষ্ট লাঘব করার জন্য বিনা পারিশ্রমিকে কৃষকের ধান কেটে দিলো বরগুনা জেলা ছাত্রলীগের কর্মীরা।

জানা গেছে, জেলা ছাত্রলীগের সভাপতি জোবায়ের আদনান অনিক ও তানভীর হাসান এ’র নেতৃত্বে  রবিবার সকালে সদর উপজেলার ৬নং বুড়িরচর ইউনিয়নের ছোটলবনগোলা এলাকায় কৃষক মিজানুর রহমানের প্রায় ৮০ শতক জমির ধান কেটে দেয় বরগুনা জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

কৃষক মিজানুর রহমান বলেন, অর্থের অভাবে মাঠ ভরা পাকা ধান নিয়ে একরকম দুশ্চিন্তায় ছিলাম। ছাত্রলীগের কর্মীরা এসে আমার ধান কেটে বাড়িতে পৌঁছে দেবে সত্যিই স্বপ্ন মনে হচ্ছে। আল্লাহ তাদের মঙ্গল করুন।

এ বিষয়ে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আদনান অনিক বলেন,করোনা ভাইরাসে  শেখ হাসিনার নির্দেশ ক্রমে সারা বাংলাদেশের ন্যায় বরগুনা জেলা ছাত্রলীগ প্রান্তিক কৃষকের ধান কেটে তাদের ঘরে পৌঁছে দিচ্ছে। করোনা পরিস্থিতি ছাড়াও যেকোনো পরিস্থিতিতে কৃষকের পাশে থেকে সহায়তা করার আশ্বাস দেয় এবং ধান কাটা কর্মসূচি আয়োজন করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স