শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:৩৪ পূর্বাহ্ন

বরগুনায় ছাত্রদলের ঈদ উপহার সামগ্রী বিতরণ

মো.মিজানুর রহমান নাদিম, বরগুনা প্রতিনিধি

করোনা ভাইরাসের কারনে লকডাউনে কর্মহীন অসহায় ও দুস্থ মানুষের মাঝে বরগুনার তালতলী উপজেলার ছাত্রদলের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শনিবার (২৩মে) সকালে উপজেলার বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে কর্মহীন ও অসহায়দের মাঝে সামাজিক দুরুত্ব বজায় রেখে ঈদ সামগ্রী সেমাই, চিনি, দুধ, বাদাম, কিসমিস, ও সাবান পৌছে দেন।

জানা গেছে, বিএনপি’র (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশক্রমে খালেদা জিয়ার পক্ষ থেকে এবং কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সম্পাদক আকন মামুনের সমন্বয়ে উপজেলার ছাত্রদলের সম্পূর্ন নিজেদের অর্থায়নে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ কর্মসুচী পালিত হয়।

কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সম্পাদক আকন মামুন বলেন,মহামারী করোনা শুরু থেকেই উপজেলার ছাত্রদলের নেতাকর্মীদের সাথে নিয়ে  মানুষের মাঝে জনসচেতনতা হ্যান্ডস্যনিটার কার্যক্রমের ব্যবস্থা করে থাকি। আমাদের সাধ্যমত এই মহাদুর্যোগে অসহায় মানুষের পাশে থাকব। এই পরিস্থিতি মোকাবেলায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

ঈদ উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক হাওলাদার নাসির উদ্দীন, সাংগঠনিক সম্পাদক রাজু মৃধা, আল মামুন খান, আবু হানিফ নয়ন।আরো উপস্থিতছিলেন শহিদুল্লাহ সুমন, রুবেল মিয়া, মিজানুর রহমান, আরিফ রাজা, কলেজ ছাত্রদল নেতা বশির উদ্দিন, জেলা ছাত্রদল নেতা জাহিদ হাসান, কামরুল হাসান অমিত, মাশরিফুল মেহেদী, বাইজিদ রাজা প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স