রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৯ পূর্বাহ্ন

বরগুনায় নৌবাহিনীর জীবাণুনাশক স্প্রে এবং মাস্ক বিতরণ
মো.মিজানুর রহমান নাদিম,বরগুনা প্রতিনিধি / ৯৭ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

দেশব্যাপী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে  “বাংলাদেশ নৌবাহিনী কন্টিনজেন্ট”বরগুনার এর উদ্দোগে জীবাণুনাশক স্প্রে এবং মাস্ক বিতরন কর্মসূচি পালিত হয়েছে।

আজ রবিবার (২৯ মার্চ) সকালে নৌবাহিনীর তত্ত্বাবধানে বরগুনা সদরের বিভিন্ন জায়গায় এবং বিভিন্ন যানবাহনে এ কার্যক্রম পরিচালনা করেন।

বরগুনার সদর হাসপাতালের সিভিল সার্জন ডা.হুমায়ন খান শাহিন বলেন,আমি বাসা থেকে অফিসে যাওয়ার পথে গাড়ি থেকে নেমে নিজেই আগে জীবাণুমুক্ত হই।করোনা ভাইরাস জীবাণুসহ সকল জীবাণুমুক্ত হবে।এর ফলে এক স্থান থেকে অন্য স্থানে জীবাণু ছড়িয়ে পারবে না। করোনা ভাইরাস থেকে এড়াতে সকল মানুষদের কে সচেতন করতে নৌবাহিনীর এমন কার্যক্রমে আমি স্বাগত জানাই।

বাংলাদেশ নৌবাহিনীর কন্টিনজেন্ট বরগুনা শাখার কমান্ডার নুরু-উজ-জামান বলেন,নৌবাহিনীর সদ্যসরা সর্বদা টহল দিচ্ছে।জনসমাগম বন্ধসহ সামাজিক দুরুত্ব বজায় রাখতে এবং মানুষকে ঘরে

থাকা নিশ্চিত করতে মাইকিং করার পাশাপাশি বিভিন্ন ভাবে প্রচারনা চালিয়ে যাচ্ছি।যাদের মাস্ক কেনার সামর্থ্য নেই বা মাস্ক বাসায় রেখে আসছেন তাদেরকে আমরা বিনামুল্যে মাস্ক দিচ্ছি। স্থানীয় প্রশাসনের সঙ্গে একাত্ম হয়ে নৌবাহিনী এ কার্যক্রম পরিচালনা করছে।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares