শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:১১ পূর্বাহ্ন

বরগুনায় মানবিক খাদ্য সহায়তা প্রদান

মো.মিজানুর রহমান নাদিম, বরগুনা প্রতিনিধি

বরগুনার আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নে মহামাারী করোনা ভাইরাসে মাননীয় শেখ হাসিনার পক্ষ থেকে দেয়া হতদরিদ্র কর্মহীনদের মধ্যে শুকনো খাবার ও অসহায় কর্মহীনদের শিশুদের মধ্যে শিশুখাদ্য বিতরণ করা হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে এই বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন।

বৃহস্পতিবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত আঠারোগাছিয়া ইউনিয়নের গাজীপুর সিনিয়র মাদ্রাসায় সামাজিক দূরত্ব বজায় রেখে ১০৪ জন হতদরিদ্র কর্মহীনকে শুকনা খাবার তিন কেজি আলু, এক কেজি ডাল, এক কেজি চিনি, এক কেজি ছোলা এক কেজি চিড়া ও করোনায় অসহায় কর্মহীনদের ৩৮ জন শিশুকে জনপ্রতি ৪০০ গ্রাম গুড়াদুধ, এক কেজি সূজি, এক লিটার সয়াবিন তৈল বিতরণ করা হয়েছে।

এছাড়া দুপুরে একই ইউনিয়নের শাখারিয়া মাধ্যমিক বিদ্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে ৩৫ জন হতদরিদ্র মানুষকে জনপ্রতি দশ কেজি করে চাল, তিন কেজি আলু, দুই কেজি ডাল বিতরণ করা হয়েছে ।

এসময় উপস্থিত ছিলেন আঠারগাছিয়া ইউপি চেয়ারম্যান মোঃ হারুন অর রশিদ, ট্যাগ অফিসার উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম, আইনশৃংখলা বাহিনীর সদস্যরাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা।

আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন মুঠোফোনে জানান, উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের ১০৪ জনকে হতদরিদ্র কর্মহীনকে শুকনা খাবার আলু, ডাল, চিনি, ছোলা ও চিড়া ও করোনায় অসহায় কর্মহীনদের ৩৮ জন শিশুকে গুড়াদুধ, সূজি, সয়াবিন তৈল এবং ৩৫ জন হতদরিদ্র মানুষকে চাল, আলু, ডাল প্রদান করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ