বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:০৯ পূর্বাহ্ন

বরগুনায় ৮’শ ৪ জনকে খাদ্য সহায়তা প্রদান

মো.মিজানুর রহমান নাদিম, বরগুনা প্রতিনিধি

বরগুনার আমতলী উপজেলার কুকুয়া ও চাওড়া ইউনিয়নে মহামাারী করোনাভাইরাসে কর্মহীন হতদরিদ্র ও কর্মহীনদের শিশুদের মধ্যে শিশুখাদ্য সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে।

রবিবার বেলা ১১টায় কুকুয়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে ৬৬ জন হতদরিদ্র কর্মহীন চায়ের দোকানদারকে শুকনা খাবার তিন কেজি আলু, এক কেজি ডাল, এক কেজি চিনি, এক কেজি ছোলা ও এক কেজি চিড়া ও একই ইউনিয়নের অসহায় দুস্থ কর্মহীনদের ৩৮ জন শিশুকে ৪০০ গ্রাম গুড়াদুধ, এক কেজি সুজি ও এক লিটার সয়াবিন তৈল প্রদান করা হয়।

দুপুর ১২ টায় উপজেলার চাওড়া ইউনিয়নের ঘটখালী মাধ্যমিক বিদ্যালয় মাঠে করোনায় কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র ৭০০ জনকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক খাদ্য সহায়তার জনপ্রতি দশ কেজি করে চালসহ মোট ৮০৪ জনের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়। এসব খাদ্য সহায়তা বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন।

এ খাদ্য সহায়তা বিতরণের সময় উপস্থিত ছিলেন কুকুয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ বোরহান উদ্দিন আহমেদ মাসুম তালুকদার, সংশ্লিষ্ট ট্যাগ অফিসার, আইনশৃংখলা বাহিনীর সদস্য, ইউপি সদস্যসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা।

উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন মুঠোফোনে জানান, উপজেলার কুকুয়া ইউনিয়নের করোনায় কর্মহীন হয়ে পড়া ৬৬ জন ক্ষুদ্র চায়ের দোকানদারকে শুকনা খাবার আলু, ডাল, চিনি, ছোলা ও চিড়া এবং একই ইউনিয়নের অসহায় কর্মহীনদের ৩৮ জন শিশুকে গুড়াদুধ, সুজি ও সয়াবিন তৈল প্রদান করা হয়েছে। চাওড়া ইউনিয়নের হতদরিদ্র কর্মহীন ৭০০ জনকে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক খাদ্য সহায়তার জনপ্রতি দশ কেজি করে চাল প্রদান করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ