সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:৫১ পূর্বাহ্ন

বাজি ফোটাতে নিষেধ করায় ৪ জনকে পিটিয়ে জখম

তুহিন আহমেদ, খুলনা

খুলনা নগরির খানজাহান আলী থানাধীন আটরা গিলাতলা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে গত রবিবার সন্ধা ৭ টায় বাজি ফোটাতে নিষেধ করায় মহিলাসহ ৪ জনকে পিটিয়ে জখম করা হয়েছে ।

স্থানীয় বাসিন্দা শেখ আনোয়ার হোসেন বলেন, ৫ নং ওয়ার্ডের পাকার মাথা এলাকার সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার মোঃ মহাসিন এর পুত্র নাসিম (১৭), নাহিম (১৪) রবিবার সন্ধায় বাজি ফুটানোর সময় একই এলাকার শেখ আলীর পুত্র রহিম (৩০) বাজি ফোটাতে নিষেধ করে।

এ সময় মহাসিন রড দিয়ে রহিমের মাথায় আঘাত করে মাথা ফাটিয়ে দেয় । ঘটনা ঠেকাতে আসলে রহিমের মা সাজেদা (৫৫), সৈয়দ মোতালেব এর পুত্র মফিজ (৩৫) ও রফিকুল ইসলামের পুত্র টিপু সুলতান (৫০)কেও লোহার রড দিয়ে গুরুতর আঘাত করে মাথা ফাটিয়ে দেয় মহাসিন। পরে স্থানীরা তাদের উদ্ধার করে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এদিকে এলাকার একাধিক স্থানীয় ব্যক্তিরা বলেন, উক্ত ব্যক্তির বিরুদ্ধে এর আগেও নানা ধরনের অভিযোগ থাকলেও ভয়ে তার বিরুদ্ধে প্রশাসনের কাছে কেউ মুখ খোলেনা।

ঘটনার সত্যতা স্বীকার করে খানজাহান আলী থানা অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় ৪ জনকে আহত হওয়ার খবর পেয়েছি। তবে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স