শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১১:০৭ অপরাহ্ন

বাঞ্ছারামপুরে চেয়ারম্যানের ঈদ সামগ্রী বিতরণ

টিপু সুলতান, বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর উপজেলার  ছয়ফুল্লাকান্দি ইউনিয়নে চেয়ারম্যান ঈদ সামগ্রী বিতরণ করেন । ২০ মে বুধবার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মােহাম্মদ  আমিনুল ইসলাম তুষারের নিজস্ব অর্থায়নে নিম্ন আয়ের মানুষের মধ্যে ঈদ উপহার হিসেবে সেহেরী ও ইফতার সামগ্রী দেয়া হয় ।

এসব উপহার সামগ্রীর মধ্যে ছিল, চাল , ডাল , তেল , বিস্কুট , ছােলা ,  মুড়ি সহ নিত্য প্রয়ােজনীয় খাদ্য সামগ্রী । এসময় তুষার চেয়ারম্যান  বলেন , মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে সাড়া  দিয়ে নিজের সামর্থ্য অনুযায়ী এলাকার মানুষদের পাশে দাঁড়িয়েছি ।  করােনা ভাইরাসের মহামারিতে আমাদের এলাকার নিম্ন আয়ের  মানুষগুলাে কর্মহীন হয়ে পড়েছে । সরকারে পক্ষ থেকে সহযােগিতা  করা হচ্ছে ।

ইতােমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ৫০  হাজার পরিবারে জনপ্রতি ২ হাজার ৫ শত টাকা করে পাঠিয়ে  দিয়েছেন ।এতেই প্রমাণ হয় দেশের সাধারণ মানুষের প্রতি  প্রধানমন্ত্রীর ভালবাসা কতটুকু । তিনি বলেন , ছয়ফুল্লাকান্দি  ইউনিয়নে করােনা ভাইরাসের প্রকোপ শুরু হওয়ার পর থেকেই  সরকারি বেসরকারিভাবে সাহায্য সহযােগিতা করা হচ্ছে । সেই  সাথে আমার ব্যক্তিগত তহবিল থেকেও যতটুকু সম্ভব সহযােগিতার  হাত বাড়িয়ে দিয়েছি ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ