সোমবার, ২৬ জুলাই ২০২১, ১০:২৮ অপরাহ্ন

বাড়িতে লাল নিশানা দিল প্রশাসন

ডেক্স রিপোর্ট

ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর উপজেলার রূপসদী গ্রামে এক সরকারি কর্মকর্তাকে করোনাভাইরাসের উপসর্গ থাকতে পারে বলে সন্দেহতাহীতভাবে সনাক্ত করা হয়েছে। ওই কর্মকর্তার বাড়িতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে লাল নিশানা টানানো হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে ওই ব্যক্তিকে সনাক্ত করেছে বাঞ্ছারামপুর উপজেলা প্রশাসন।

সরকারি কর্মকর্তা জাকির হোসেন বাঞ্ছারামপুর উপজেলার রূপসদী গ্রামের দক্ষিণ পাড়ার বাসিন্দা। তিনি আখাউড়া উপজেলার স্থানীর সরকার প্রকৌশল কার্যালয় (এলজিইডি) উপ-সহকারী প্রকৌশলী পদে কর্মরত আছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ আল মামুন বলেন, ওই কর্মকর্তার শরীরের করেনাভাইরাসের উপসর্গ থাকতে পারে বলে প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে। তবে তাঁর শারীরিক অবস্থা ভালো।

বাঞ্ছারামপুর উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য কমপ্লেক্স বিভাগ সূত্রে জানা গেছে, আখাউড়া উপজেলার স্থানীর সরকার কার্যালয়ের (এলজিইডি) উপ-সহকারী প্রকৌশলী পদে কর্মরত ওই কর্মকর্তা ৮/৯দিন আগে উপজেলা প্রশাসনের সঙ্গে বাজার ব্যবস্থা পর্যবেক্ষণে যান। এর এক থেকে দুইদিন পর তিনি বাঞ্ছারামপুর উপজেলায় যান। মঙ্গলবার ওই কর্মকর্তা সম্পর্কে জানতে পারে উপজেলা স্বাস্থ্য বিভাগ ও উপজেলা প্রশাসন। পরে তাঁর বাড়িতে লাল কাপড় দিয়ে নিশানা টানানো হয়।

বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ আল মামুন বলেন, ওই কর্মকর্তার উচ্চ মাত্রায় জ্বর ও কাশি আছে। তবে তার অবস্থা স্থিতিশীল। তিনি বলেন, আগামীকাল বুধবার ওই রোগীর নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হবে।

বাঞ্ছারমাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার বলেন, বর্তমানে তার অবস্থা ভালো। বুধবার ঢাকা থেকে একটি দলকে উপজেলায় আনা হবে। তারা ওই রোগীর নমুনা সংগ্রহ করে ঢাকায় নিয়ে যাবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স

Shares